শুক্রবার, ২ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কেসি সলিসিটর্সের দশক পূর্তি উদযাপন  » «   বঙ্গবন্ধু স্কলারশিপ আন্তর্জাতিক অঙ্গণে বাংলাদেশের উন্নয়নের প্রতিচ্ছবি  » «   লীলা নাগের স্মৃতি রক্ষায় ঢাকা বিশ্ববিদ্যালয় উদ্যোগ নেবে  » «   ফুসফুস-ক্যান্সার পরীক্ষার জন্য মাইল এন্ড লেজার সেন্টারে স্থাপন করা হচ্ছে বিশেষ ‘স্ক্রিনিং মেশিন’  » «   অলি-মিঠু-টিপু প্যানেলের পরিচিতি ও ইশতেহার ঘোষণা  » «   ২০ নভেম্বর লন্ডনের রয়েল রিজেন্সিতে ৫ম বেঙ্গলী ওয়েডিং ফেয়ার  » «   একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির যুক্তরাজ্য শাখা গঠিত  » «   টি আলী স্যার ফাউন্ডেশন সম্মাননা পেলেন সিলেটের ২৪গুণী শিক্ষক  » «   নওয়াগ্রাম প্রগতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফুল, ফল ও ঔষধি বৃক্ষরোপণ  » «   আলোকিত মানুষ শিক্ষক মো. সমছুল ইসলাম এর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী  » «   সিলেটের বিয়ানীবাজারে একটি পরিত্যক্ত কূপে তাজা গ্যাসের মজুদ আবিষ্কৃত  » «   বাংলাদেশী কারী  ব্রিটেনের প্রবৃত্তি ও খাবার সংস্কৃতিতে অনন্য  অবদান রাখছে  » «   পুরুষতান্ত্রিক সমাজ ব্যবস্থায় নারীবাদের প্রতিবন্ধকতা  » «   রিষি সুনাক এশিয়ান বংশদ্ভোত, কনজারভেটিভ এবং ধনীদের বন্ধু  » «   গোলাপগঞ্জ প্রেসক্লাব নিয়ে বিভ্রান্তি সৃষ্টিকারীদের ব্যাপারে সতর্ক থাকার আহবান  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


আগুনে পুড়ে যাওয়া বসতঘর পুণ: নির্মাণে এগিয়ে এসেছে  জকিগঞ্জ প্রবাসী ঐক্য পরিষদ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

আগুনে পুড়ে যাওয়া বেলু কান্ত নাথ কে বসতঘর পুন: নির্মাণের জন্য অর্থ সহায়তা করেছে জকিগঞ্জ প্রবাসী ঐক্য পরিষদ।

গত ১৫ জানুয়ারী শুক্রবার জকিগঞ্জ উপজেলা ৮নং কসকনকপুর ইউনিয়নে বলরামের চক গ্রামের বেলু কান্ত নাথ এর  বসতবাড়ি আগুনে পুড়ে নিঃস্ব হয়ে পড়েন।

নিজ অঞ্চলের হতদরিদ্র প্রতিবেশীর  পাশে দাড়িয়েছে কিছু পরোপকারী মানুষ। তার পুড়ে যাওয়া ঘরটি পুন: নির্মাণের উদ্যোগ নিয়েছে জকিগঞ্জ প্রবাসী ঐক্য পরিষদ।

ক্ষতিগ্রস্থ বেলু কান্ত নাথ কে তার বাড়িতে গিয়ে শান্তনা দিয়ে আনুষ্ঠানিকভাবে সংগঠনের পক্ষ থেকে এই সহায়তা প্রদান করা হয়।

বীর মুক্তিযোদ্ধা ও জকিগঞ্জ কৃষি ব্যাংকে  অবসর প্রাপ্ত ম্যানেজার বাবুল রঞ্জত নাথের সভাপতিত্বে ও ইছামতী  সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক মো. জামাল উদ্দিন লস্কর এর পরিচালনা প্রধান অতিথি বক্তব্যে রাখেন,জকিগঞ্জ প্রবাসী ঐক্য পরিষদের সভাপতি সোলেমান আহমদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পরিষদের সহ-সভাপতি এন আই সুজন,পরিষদের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক রুবেল আহমদ শিবলু।

এছাড়াও উপস্থিত ছিলেন,ওয়াজেদ আলী মজুমদার মাধ্যমিক বিদ্যালয়ে সহকারী প্রধান শিক্ষক মাখন চন্দ্র নাথ, প্রবীন মুরব্বী মো. খলিলুর রহমান লস্কর ও মো. নজরুল ইসলাম লস্কর প্রমুখ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন