শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


নেত্রকোনায় শ্বাসরোধ করে পিতার হাতে শিশু সন্তান নিহত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

পারিবারিক কলহের জের ধরে পিতার হাতে আট বছরের শিশু সন্তান নিহত হয়েছে। শনিবার (১৬ জানুয়ারি) সকাল ১০টার দিকে নেত্রকোনার সদর উপজেলার কান্দুলিয়ার গ্রামের এ ঘটনা ঘটে।

নিহত আরাফাত হোসেন (৮) একই উপজেলার কাঞ্চনপুর গ্রামের মো. এরাশাদ মিয়ার (৩৬) শিশু ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত আরাফাত হোসেনের বাবা এরশাদ মিয়া ও তাঁর মা আফরোজার সাথে সম্প্রতি বিবাহ বিচ্ছেদ হয়। বিচ্ছেদের পর আফরোজা তার আট বছরের শিশু ছেলে আরাফাতকে নিয়ে তার মামা কান্দুলিয়া গ্রামের লিটনের বাড়িতে থাকতে থাকেন। বিয়ের আগেও আফরোজা তার মামার বাড়িতে থেকেই বড় হন। বেশ কয়েক মাস আগে এ দম্পত্তির বিবাহ বিচ্ছেদের পর থেকে এরশাদ মিয়া প্রায় সময় পারিবারিক কলহ মেটানো এবং সন্তানের খোঁজখবর নিতে কান্দুলিয়া গ্রামে যাতায়াত করতেন।

স্ত্রীকে ফিরিয়ে আনাতে সমাঝোতায় ব্যর্থ হয়ে আজ (শনিবার) ১১টার দিকে এরশাদ মিয়ার সাথে থাকা দঁড়ি দিয়ে নিজ হাতে ছেলেকে শ্বাসরোধ করে হত্যা করেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন