শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «   রোটারিয়ান মোহাম্মদ খতিবুর রহমান বার্লিন যাচ্ছেন  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন বাজেটে হাউজিং, শিক্ষা, অপরাধ দমন, তরুণ, বয়স্ক ও মহিলাদের জন্য বিশেষ কর্মসূচিতে বিপুল বিনিয়োগ প্রস্তাব  » «   আজীবন সম্মাননা পেলেন সৈয়দ আফসার উদ্দিন এমবিই  » «   লন্ডন বাংলা স্কুলের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

কলমাকান্দায় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ঘর পাচ্ছেন ১০১ পরিবার



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

মুজিববর্ষ উপলক্ষে নেত্রকোণার কলমাকান্দা  উপজেলায় প্রধানমন্ত্রীর দেওয়া ঘর উপহার পাচ্ছেন আরো ১০১ ভূমিহীন পরিবার। শুক্রবার উপজেলার ঘর নির্মাণ কাজের পরিদর্শন শেষে ৫২ বাংলা টিভিকে এ কথা জানান ইউএনও মো.  সোহেল রানা।

মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় গৃহহীন ও ভূমিহীন পরিবার পুনর্বাসনের লক্ষ্যে উপজেলার কলমাকান্দা  সদর ১৫টি , লেংঙ্গুরা ১৭টি , খারনৈ ১৭টি , রংছাতি ১৭টি , বড়খাপন ১৮টির, কৈলাটি ১৩টি , পোগলা ২টি  ও নাজিরপুর ইউনিয়নে ২টি করে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ১০১টি ঘরের নির্মাণ কাজ শুরু হয়।

উপজেলা প্রশাসনের সার্বিক তত্তাবধানে সরকারি খাসজমিতে ‘ক’ শ্রেণির পরিবারের জন্য নির্মাণ করা হচ্ছে সরকারি ঘর। যাদের থাকার জমি ও ঘর নেই সে ধরনের পরিবারদের পুনর্বাসনের জন্য এসব ঘর নির্মাণ করা হচ্ছে। প্রায় ১ লাখ ৭১ হাজার টাকা ব্যয়ে দুই কক্ষ বিশিষ্ট সেমিপাকা ঘর, বারান্দা, রান্নাঘর ও বসত ঘরের সাথেই থাকছে টয়লেট। ঘর গুলোর নির্মাণ কাজ শেষ হলে মাননীয় প্রধানমন্ত্রী সারা দেশে একযোগে উদ্বোধনের মাধ্যমে গৃহহীনদের মাঝে ঘরগুলো হস্তান্তর করবেন বলে জানা গেছে।

ওই ঘরের নির্মাণ কাজের সার্বিক তদারিক করছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো.  সোহেল রানা। এছাড়াও ওই কাজে সহযোগিতা করছেন সহকারি কমিশনার (ভূমি) অমিত রায় ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন