শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


কলমাকান্দায় অসহায় দরিদ্র ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

নেত্রকোণার কলমাকান্দার খারনৈ ইউনিয়নে অসহায়, দরিদ্র ও শীতার্তদের মাঝে শতাধিক কম্বল বিতরণ করেছেন স্থানীয় ইউপির চেয়ারম্যান ও বিএনপির সাধারন সম্পাদক মো. ওবায়দুল হক।

শুক্রবার (১৫ জানুয়ারী) রাতে উপজেলার খারনৈ ইউনিয়নের বাঘার পাড় গ্রামে হরি মন্দির প্রাঙ্গণে স্থানীয় ইউপির সদস্য মো. শাহজাহান মিয়ার সহযোগিতায় তিনি এই কম্বল বিতরণ করেন। পাশাপাশি জরাজীর্ণ হরি মন্দির চাউনির জন্য ১বান টিন ও শ্মশান ঘাটের জন্য নগদ দশ হাজার টাকা অনুদান ঘোষণা করেন।

গত কয়েক দিনের চলমান শীতে সমাজের অসহায়দের মাঝে তিনি এই কম্বল বিতরণ করেছেন। তাই অসহায় শীতার্তরা এই কম্বল পেয়ে হাসীমুখে বাড়ী ফিরছেন।

কম্বল বিতরণ কালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ওই গ্রামের আবুল কাশেম ফকির, সুনীল চন্দ্র দাস, নারায়ণ দাস, রুহী দাস পাল,আউয়াল মিয়া ও সুবল সাহা প্রমূখ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন