শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


আমিরাতে সতর্কীকরণ বার্তা: প্রাইভেসি ভঙ্গে ৫ লক্ষ দিরহাম পর্যন্ত জরিমানা



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

আরব আমিরাতে কারো সম্মতি ছাড়াই তাদের ছবি তোলা – পাশাপাশি এই চিত্রগুলি ভাগ করে নেওয়া এবং সংরক্ষণ করা – তাদের গোপনীয়তার ভঙ্গের সামিল। সংযুক্ত আরব আমিরাতে ৫,০০০,০০০ দিরহাম জরিমানা এবং জেল হওয়ার অপরাধ। দেশটির আইনজীবীরা এ বিষয়ে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন।

সোমবার ফেডারেল পাবলিক প্রসিকিউশন তাদের সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও পোস্ট করেছে, যা দেশের সাইবার ক্রাইম আইনের বাসিন্দাদের স্মরণ করিয়ে দেয়।

যে কোনও ব্যক্তি কোনও ব্যক্তিকে প্রকাশ করতে এবং তার গোপনীয়তা লঙ্ঘন করতে কম্পিউটার নেটওয়ার্ক বা অন্য কোনও প্রযুক্তি ব্যবহার করে তাকে কমপক্ষে ছয় মাসের জে;ল হতে হবে এবং কমপক্ষে ১,৫০,০০০ ও সর্বোচ্চ ৫,০০,০০০ দিরহাম জরিমানা বা অন্য যে কোনও একটি হতে পারে।

সাইবার অপরাধের বিরুদ্ধে লড়াইয়ের ২০১২ সালের ফেডারেল ডিক্রি আইন নং -১১ এর ২১ অনুচ্ছেদ অনুসারে, যেভাবে অন্যের গোপনীয়তা ভঙ্গ হতে পারে সেগুলির মধ্যে অন্তর্ভুক্ত রয়েছে:বাধা,রেকর্ডিং,শোনানো, স্থানান্তর, সংক্রমণ বা কথোপকথন বা যোগাযোগের প্রকাশ বা অডিও বা ভিজ্যুয়াল উপকরণ

কর্মকর্তারা জোর দিয়েছিলেন যে এটি তাদের সম্মতি ছাড়াই বা তাদের ছবি তৈরি, স্থানান্তর, প্রকাশ, অনুলিপি বা সুরক্ষিত করে ছিনিয়ে নেওয়ার বিষয়টিও অন্তর্ভুক্ত করে।

প্রসিকিউটররা বলেছিলেন যে একই আইনের মধ্যে, যাকে তথ্য সিস্টেম এবং প্রযুক্তি ব্যবহার করে রেকর্ড, ছবি বা দৃশ্যের আক্রমণ করতে পারে বা অন্য ব্যক্তিকে অবমাননা করা ম্যালিগাইনের জন্য এক বছরের জেল এবং ২৫০,০০০ থেকে ৫০০,০০০ টাকা জরিমানা করা হবে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন