বুধবার, ৩০ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কেসি সলিসিটর্সের দশক পূর্তি উদযাপন  » «   বঙ্গবন্ধু স্কলারশিপ আন্তর্জাতিক অঙ্গণে বাংলাদেশের উন্নয়নের প্রতিচ্ছবি  » «   লীলা নাগের স্মৃতি রক্ষায় ঢাকা বিশ্ববিদ্যালয় উদ্যোগ নেবে  » «   ফুসফুস-ক্যান্সার পরীক্ষার জন্য মাইল এন্ড লেজার সেন্টারে স্থাপন করা হচ্ছে বিশেষ ‘স্ক্রিনিং মেশিন’  » «   অলি-মিঠু-টিপু প্যানেলের পরিচিতি ও ইশতেহার ঘোষণা  » «   ২০ নভেম্বর লন্ডনের রয়েল রিজেন্সিতে ৫ম বেঙ্গলী ওয়েডিং ফেয়ার  » «   একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির যুক্তরাজ্য শাখা গঠিত  » «   টি আলী স্যার ফাউন্ডেশন সম্মাননা পেলেন সিলেটের ২৪গুণী শিক্ষক  » «   নওয়াগ্রাম প্রগতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফুল, ফল ও ঔষধি বৃক্ষরোপণ  » «   আলোকিত মানুষ শিক্ষক মো. সমছুল ইসলাম এর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী  » «   সিলেটের বিয়ানীবাজারে একটি পরিত্যক্ত কূপে তাজা গ্যাসের মজুদ আবিষ্কৃত  » «   বাংলাদেশী কারী  ব্রিটেনের প্রবৃত্তি ও খাবার সংস্কৃতিতে অনন্য  অবদান রাখছে  » «   পুরুষতান্ত্রিক সমাজ ব্যবস্থায় নারীবাদের প্রতিবন্ধকতা  » «   রিষি সুনাক এশিয়ান বংশদ্ভোত, কনজারভেটিভ এবং ধনীদের বন্ধু  » «   গোলাপগঞ্জ প্রেসক্লাব নিয়ে বিভ্রান্তি সৃষ্টিকারীদের ব্যাপারে সতর্ক থাকার আহবান  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


আমিরাতে সতর্কীকরণ বার্তা: প্রাইভেসি ভঙ্গে ৫ লক্ষ দিরহাম পর্যন্ত জরিমানা



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

আরব আমিরাতে কারো সম্মতি ছাড়াই তাদের ছবি তোলা – পাশাপাশি এই চিত্রগুলি ভাগ করে নেওয়া এবং সংরক্ষণ করা – তাদের গোপনীয়তার ভঙ্গের সামিল। সংযুক্ত আরব আমিরাতে ৫,০০০,০০০ দিরহাম জরিমানা এবং জেল হওয়ার অপরাধ। দেশটির আইনজীবীরা এ বিষয়ে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন।

সোমবার ফেডারেল পাবলিক প্রসিকিউশন তাদের সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও পোস্ট করেছে, যা দেশের সাইবার ক্রাইম আইনের বাসিন্দাদের স্মরণ করিয়ে দেয়।

যে কোনও ব্যক্তি কোনও ব্যক্তিকে প্রকাশ করতে এবং তার গোপনীয়তা লঙ্ঘন করতে কম্পিউটার নেটওয়ার্ক বা অন্য কোনও প্রযুক্তি ব্যবহার করে তাকে কমপক্ষে ছয় মাসের জে;ল হতে হবে এবং কমপক্ষে ১,৫০,০০০ ও সর্বোচ্চ ৫,০০,০০০ দিরহাম জরিমানা বা অন্য যে কোনও একটি হতে পারে।

সাইবার অপরাধের বিরুদ্ধে লড়াইয়ের ২০১২ সালের ফেডারেল ডিক্রি আইন নং -১১ এর ২১ অনুচ্ছেদ অনুসারে, যেভাবে অন্যের গোপনীয়তা ভঙ্গ হতে পারে সেগুলির মধ্যে অন্তর্ভুক্ত রয়েছে:বাধা,রেকর্ডিং,শোনানো, স্থানান্তর, সংক্রমণ বা কথোপকথন বা যোগাযোগের প্রকাশ বা অডিও বা ভিজ্যুয়াল উপকরণ

কর্মকর্তারা জোর দিয়েছিলেন যে এটি তাদের সম্মতি ছাড়াই বা তাদের ছবি তৈরি, স্থানান্তর, প্রকাশ, অনুলিপি বা সুরক্ষিত করে ছিনিয়ে নেওয়ার বিষয়টিও অন্তর্ভুক্ত করে।

প্রসিকিউটররা বলেছিলেন যে একই আইনের মধ্যে, যাকে তথ্য সিস্টেম এবং প্রযুক্তি ব্যবহার করে রেকর্ড, ছবি বা দৃশ্যের আক্রমণ করতে পারে বা অন্য ব্যক্তিকে অবমাননা করা ম্যালিগাইনের জন্য এক বছরের জেল এবং ২৫০,০০০ থেকে ৫০০,০০০ টাকা জরিমানা করা হবে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন