শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


ইতালিতে জনতা এক্সচেঞ্জ কোম্পানীর ‘বিনা কমিশনে বাংলাদেশে রেমিট্যান্স প্রেরণ’ দিবস অনুষ্ঠিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

নতুন বছর ২০২১ এর উষালগ্নে জনতা এক্সচেঞ্জ কোম্পানী এসআরএল, ইতালি তাদের ব্যবসা প্রতিষ্ঠানের পক্ষ থেকে ৩০ ও ৩১ ডিসেম্বর, ২০২০ কে ″বিনা কমিশনে বাংলাদেশে রেমিট্যান্স প্রেরণ দিবস″ হিসাবে পালন করে। ইতালিতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোঃ শামীম আহসান এক ভিডিও কনফারেন্সিং অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে সংযুক্ত থেকে দুইদিন ব্যাপী কমিশনমুক্ত এই প্রণোদনার শুভ উদ্বোধন ঘোষণা করেন। উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে সংযুক্ত ছিলেন জনতা এক্সচেঞ্জ কোম্পানীর এসআরএল, ইতালি‘র বোর্ড অব ডিরেক্টরস এর চেয়ারম্যান এবং জনতা ব্যাংক লিমিটেড, বাংলাদেশ এর সিইও এবং এম.ডি. মোঃ আব্দুছ ছালাম আজাদ (এফএফ)। ডিরেক্টর বোর্ড অব ডিরেক্টরস, জনতা এক্সচেঞ্জ কোম্পানী ও ইকনমিক কাউন্সিলর, বাংলাদেশ দূতাবাস মানস মিত্র, এবং কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক মোঃ আলী হোসেন।

মানস মিত্র নানা প্রতিকূলতা সত্ত্বেও সাম্প্রতিক বছরগুলোতে কোম্পানীর রেমিট্যান্স প্রবাহ বৃদ্ধি পাওয়াসহ অন্যান্য দিকগুলোর প্রতি আলোকপাত করে বিগত সাত বছরের মধ্যে ২০২০ সালে কোম্পানীর সর্বাধিক আয় অর্জনের বিষয়টি উল্লেখ করেন।

মোঃ আলী হোসেন জনতা এক্সচেঞ্জ কোম্পানীর প্রতি রাষ্ট্রদূত মহোদয়ের সুদৃষ্টি এবং এর ব্যবসায়িক উন্নয়নে আন্তরিকতার বিষয়টি গভীর কৃতজ্ঞতার সাথে স্মরণ করে এজেন্ট নিয়োগের জন্য ইতালি‘র কেন্দ্রীয় ব্যাংক এর সম্মতি আদায়ের ক্ষেত্রে তাঁর সদয় কূটনৈতিক সহযোগিতা কামনা করেন।

বিশেষ অতিথি মোঃ আব্দুছ ছালাম আজাদ (এফএফ) রাষ্ট্রদূতকে অনুষ্ঠানে সংযুক্ত হয়ে শুভ উদ্বোধন করবার জন্য কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন। তিঁনি সংক্ষিপ্ত পরিসরে জনতা এক্সচেঞ্জ কোম্পানী‘র একটি সার্বিক চিত্র মান্যবর রাষ্ট্রদূতকে অবহিত করেন। তিঁনি বলেন, কোম্পানীর শাখা দু‘টি মুনাফা অর্জন করলেও প্রধান কার্যালয়ের বিশাল ব্যয়ভারের কারণে তা যথেষ্ট নয়। একমাত্র এজেন্ট নিয়োগের মাধ্যমেই এ অবস্থা থেকে উত্তরণ সম্ভব উল্লেখ করে এজেন্ট নিয়োগের ক্ষেত্রে ইতালি‘র কেন্দ্রীয় ব্যাংকের সম্মতি আদায়ের জন্য কূটনৈতিক সহযোগিতার জন্য মান্যবর রাষ্ট্রদূতকে অনুরোধ করেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন