শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


ইংল্যান্ডে তৃতীয় বারের মতো জাতীয় লকডাউন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বৃটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন ইংল্যান্ডের জন্য তৃতীয় বারের মতো একটি নতুন জাতীয় লকডাউন ঘোষণা করেছেন। নাগরিকদের ‘বাড়ীতে অবস্হান করার’ নির্দেশনা দেয়া হয়েছে, মার্চের প্রথম লকডাউন চলাকালীন যেমন দেশটির নাগরিকদের “বাড়িতে থাকতে” নির্দেশ দেয়া হয়েছিল।

আজ সোমবার ( ৪ জানুয়ারি) মধ্য রাত থেকে মধ্য ফেব্রুয়ারি পর্যন্ত এ লকডাউন বলবৎ হলো।

প্রধানমন্ত্রী বরিস জনসন কোভিড-১৯ বিস্তারকে মোকাবেলায় “আরও পদক্ষেপ” নির্ধারণ করার জন্য সোমবার ( ৪ জানুয়ারি ) রাত ৮ টায় টেলিভিশনে বক্তব্যে এ নির্দেশনা প্রদান করেন।

আগামীকাল ( ৫ জানুয়ারি) থেকে সকল প্রাথমিক বিদ্যালয়, মাধ্যমিক বিদ্যালয় ও কলেজ মধ্য ফেব্রুয়ারি পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়েছে। অনলাইনে চলবে শিক্ষা কার্যক্রম। বছর শেষের পরীক্ষা সামারের মতো হবে না। প্রারম্ভিক বছরের বিন্যাস করা নার্সারিগুলি উন্মুক্ত থাকবে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ক্যাম্পাসে ফিরে না আসার জন্য বলা হয়েছে। বিশ্ববিদ্যালয়গুলোতে অনলাইনে শিক্ষা কার্যক্রম চলবে।

শুধুমাত্র অত্যাবশ্যকীয় মেডিকেলের প্রয়োজনে, খাদ্যদ্রব্য কেনা, ব্যায়াম এবং যাদের বাড়ি থেকে কাজ করার সুবিধা নেই তারাই একমাত্র ঘর থেকে বের হতে পারবে।

রেষ্টুরেন্টে ডাইনিং বন্ধ থাকবে।তবে রেষ্টুরেন্ট ও টেকওয়েগুলো ফুড ডেলিভারী দিতে পারবে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন