শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


গোলাপগঞ্জে সাংবাদিকদে সঙ্গে মতবিনিময় করেছেন নবাগত ইউএনও গোলাম কবির



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

গোলাপগঞ্জে (সিলেট) কর্মরত সাংবাদিকদের সঙ্গে মত বিনিময় করেছেন নবাগত উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ গোলাম কবির। মতবিনিময়কালে তিনি বলেন, সাংবাদিক সমাজ জাতির দর্পন। একটি সুন্দর সমাজ এবং ন্যায়ভিত্তিক সামাজিক ব্যবস্থা প্রতিষ্টায় সাংবাদিকদের ভূমিকা অপরিসীম। সমাজ থেকে অন্যায় অবিচার দূর করতে সাংবাদিকরা অগ্রে কাজ করে থাকেন। তথ্য ভিত্তিক সংবাদ আমাদের সকলের কাম্য। আমার সকল ভাল কাজের সহযোগীতা করবেন। গোলাপগঞ্জ একটি স্বনামধন্য ঐতিহ্যবাহী জনপদ। এ উপজেলায় অনেক সম্ভাবনা রয়েছে। ইচ্ছা আছে, এগুলা নিয়ে আমরা কাজ করব।

তিনি বলেন, আমাদের উপজেলায় যদি কোন বাচ্চা স্কুলে না যায় কিংবা ঝরে পড়ছে– এরকম খবর পেলে আমরা বাচ্চাকে স্কুলমূখী করার জন্য কাজ করব। মুজিব বর্ষে কোন মানুষ গৃহহীন থাকবেনা এ অঙ্গীকার নিয়ে ও আমরা কাজ করব। মাদক, সন্ত্রাস, পাহাড়, টিলা কাটা সহ সমাজ বিনষ্টকারী কর্মকান্ডে আমাদের কোন আপোস থাকবেনা।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ গোলাম কবিরের উদ্যোগে সোমবার ৪ জানুয়ারী সকাল ১১টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন গোলাপগঞ্জ প্রেসক্লাব সভাপতি এনামুল হক এনাম, সিনিয়র সহ সভাপতি রতন মণী চন্দ, সাধারন সম্পাদক ইউনুছ চৌধূরী, সাবেক সভাপতি অজামিল চন্দ্র নাথ, সিনিয়র সাংবাদিক আব্দুল আহাদ, মাহফুজ আহমদ চৌধুরী, শহীদুর রহমান সুহেদ, গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি আব্দুল জলিল, প্রেসক্লাবের কোষাধ্যক্ষ জালাল আহমদ চৌধূরী, সিনিয়র সাংবাদিক হারিছ আলী, সৈয়দ জেলওয়ার হোসেন স্বপন, গোলাপগঞ্জ প্রেসক্লাবের সাবেক দফতর সম্পাদক ইমরান আহমদ, প্রেসক্লাব সহ- সাধারন সম্পাদক জাহেদুর রহমান, গোলাপগঞ্জ পৌর প্রেসক্লাবের সভাপতি মাহবুবুর রহমান চৌধুরী, সাংবাদিক আজিজ খান, খালেদ হোসেন, সুলতান আবু নাছের, ছাকিব আল মামুন, জয় রায় হীমেল, আব্দুল আজিজ, অনলাইন প্রেসক্লাবের সাধারন সম্পদক জাহিদ উদ্দিন, সাংবাদিক ফখরুল ইসলাম শাকিল , সাংবাদিক ফারহান মসুদ আফছর, সাইদুল ইসলাম মাহের, মেহেদী হাসান প্রমুখ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন