শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «   রোটারিয়ান মোহাম্মদ খতিবুর রহমান বার্লিন যাচ্ছেন  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন বাজেটে হাউজিং, শিক্ষা, অপরাধ দমন, তরুণ, বয়স্ক ও মহিলাদের জন্য বিশেষ কর্মসূচিতে বিপুল বিনিয়োগ প্রস্তাব  » «   আজীবন সম্মাননা পেলেন সৈয়দ আফসার উদ্দিন এমবিই  » «   লন্ডন বাংলা স্কুলের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

গোলাপগঞ্জে সাংবাদিকদে সঙ্গে মতবিনিময় করেছেন নবাগত ইউএনও গোলাম কবির



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

গোলাপগঞ্জে (সিলেট) কর্মরত সাংবাদিকদের সঙ্গে মত বিনিময় করেছেন নবাগত উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ গোলাম কবির। মতবিনিময়কালে তিনি বলেন, সাংবাদিক সমাজ জাতির দর্পন। একটি সুন্দর সমাজ এবং ন্যায়ভিত্তিক সামাজিক ব্যবস্থা প্রতিষ্টায় সাংবাদিকদের ভূমিকা অপরিসীম। সমাজ থেকে অন্যায় অবিচার দূর করতে সাংবাদিকরা অগ্রে কাজ করে থাকেন। তথ্য ভিত্তিক সংবাদ আমাদের সকলের কাম্য। আমার সকল ভাল কাজের সহযোগীতা করবেন। গোলাপগঞ্জ একটি স্বনামধন্য ঐতিহ্যবাহী জনপদ। এ উপজেলায় অনেক সম্ভাবনা রয়েছে। ইচ্ছা আছে, এগুলা নিয়ে আমরা কাজ করব।

তিনি বলেন, আমাদের উপজেলায় যদি কোন বাচ্চা স্কুলে না যায় কিংবা ঝরে পড়ছে– এরকম খবর পেলে আমরা বাচ্চাকে স্কুলমূখী করার জন্য কাজ করব। মুজিব বর্ষে কোন মানুষ গৃহহীন থাকবেনা এ অঙ্গীকার নিয়ে ও আমরা কাজ করব। মাদক, সন্ত্রাস, পাহাড়, টিলা কাটা সহ সমাজ বিনষ্টকারী কর্মকান্ডে আমাদের কোন আপোস থাকবেনা।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ গোলাম কবিরের উদ্যোগে সোমবার ৪ জানুয়ারী সকাল ১১টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন গোলাপগঞ্জ প্রেসক্লাব সভাপতি এনামুল হক এনাম, সিনিয়র সহ সভাপতি রতন মণী চন্দ, সাধারন সম্পাদক ইউনুছ চৌধূরী, সাবেক সভাপতি অজামিল চন্দ্র নাথ, সিনিয়র সাংবাদিক আব্দুল আহাদ, মাহফুজ আহমদ চৌধুরী, শহীদুর রহমান সুহেদ, গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি আব্দুল জলিল, প্রেসক্লাবের কোষাধ্যক্ষ জালাল আহমদ চৌধূরী, সিনিয়র সাংবাদিক হারিছ আলী, সৈয়দ জেলওয়ার হোসেন স্বপন, গোলাপগঞ্জ প্রেসক্লাবের সাবেক দফতর সম্পাদক ইমরান আহমদ, প্রেসক্লাব সহ- সাধারন সম্পাদক জাহেদুর রহমান, গোলাপগঞ্জ পৌর প্রেসক্লাবের সভাপতি মাহবুবুর রহমান চৌধুরী, সাংবাদিক আজিজ খান, খালেদ হোসেন, সুলতান আবু নাছের, ছাকিব আল মামুন, জয় রায় হীমেল, আব্দুল আজিজ, অনলাইন প্রেসক্লাবের সাধারন সম্পদক জাহিদ উদ্দিন, সাংবাদিক ফখরুল ইসলাম শাকিল , সাংবাদিক ফারহান মসুদ আফছর, সাইদুল ইসলাম মাহের, মেহেদী হাসান প্রমুখ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন