শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


ব্রিটেনে তৃতীয় জাতীয় লকডাউনের ঘোষণা আসার সম্ভাবনা
বৃটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন আজ রাত ৮ টায় বক্তব্য রাখবেন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

ইংল্যান্ডে করোনাভাইরাসের নতুন রুপটি ভয়াবহ অবস্থার  সৃষ্টি করেছে। শীঘ্রই তৃতীয় জাতীয় লকডাউনের ঘোষণা আসতে পারে বলে ধারণা করা হচ্ছে।
বৃটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন কোভিড-১৯ বিস্তারকে মোকাবেলায় ‘আরও পদক্ষেপ’ নির্ধারণ করার জন্য আজ সোমবার ( ৪ জানুয়ারি ) রাত ৮ টায় টেলিভিশনে বক্তব্য রাখবেন বলে আশা করা হচ্ছে।
১০ ডাউনিং স্টিটের একজন মুখপাত্র জানান, কোভিড-১৯ এর নতুন রূপটি ছড়িয়ে দেওয়ার ফলে সারা দেশে দ্রুত আক্রান্তের সংখ্যা বাড়ছে।

প্রধানমন্ত্রী স্পষ্ট বলেছেন ,এই উত্থানকে প্রতিহত করতে এবং এনএইচএসকে রক্ষা করতে এবং জীবন বাঁচাতে এখনই আরও পদক্ষেপ গ্রহণ করতে হবে।

এদিকে লেবার পার্টির নেতা স্যার কিয়ার স্টারমার – যিনি রবিবার ২৪ ঘন্টার মধ্যে ইংল্যান্ডে জাতীয় লকডাউন করার আহ্বান জানিয়েছিলেন। তিনি বলেন, ‘আমি আশা করি প্রধানমন্ত্রী কঠোর জাতীয় বিধি-নিষেধের সুস্পষ্ট আহ্বান শুনছেন।’

এদিকে ইংল্যান্ডের হাসপাতাল ট্রাস্ট প্রতিনিধিত্বকারী এনএইচএস সরবরাহকারী স্যাফ্রন কর্ডারি বলেছেন, স্টাফের অনুপস্থিতি এবং নতুন কোভিড রূপটি একটি ‘চ্যালেঞ্জিং পরিস্থিতি’ তৈরি করছে। আগামী কয়েক সপ্তাহ এনএইচএসের জন্য ‘পেরেক-কামড়ানো কষ্টকর’ হবে বলে হাসপাতালের কর্তারা সতর্ক করেছেন।

যুক্তরাজ্যে গত ২৪ ঘন্টায় রেকর্ড সংখ্যক ৫৮,৭৮৪ জন আক্রান্ত হয়েছেন। যা মহামারি শুরুর পর থেকে সর্বাধিক।
আর গত ২৪ ঘন্টায় মৃত্যু বরণ করেছেন আরো ৪০৭ জন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন