শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

লেবাননে বিএনপি’র আহবায়ক কমিটি গঠন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি লেবানন কেন্দ্রীয় কমিটির ১১ সদস্য বিশিষ্ট্য পূর্নাঙ্গ আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। ৩ জানুয়ারী রবিবার স্থানীয় সময় সন্ধ্যায় নব নির্বাচিত যুগ্ন আহবায়ক আব্দুল কাদের ভূইয়ার বাস ভবনে সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রধান আহবায়ক আমীর হোসেন কলিম পূর্নাঙ্গ কমিটির নাম ঘোষণা করেন।

এর আগে গত ২০ ডিসেম্বর মহান বিজয় দিবসের আলোচনা সভায় ৩ সদস্য বিশিষ্ট্য আংশিক কমিটি ঘোষণা করেন সভাপতি নজরুল ইসলাম মজুমদার ও প্রধান উপদেষ্টা আব্দুল হালিম।

আহবায়ক কমিটিতে যারা স্থান পেয়েছেন, প্রধান আহবায়ক আমীর হোসেন কলিম, যুগ্ন আহবায়ক আব্দুল কাদের, সদস্য সচিব হাবিবুর রহমান হাবিব, আহবায়ক সদস্য কাউসার আহমেদ, মিজানুর রহমান, জাকির হোসেন জাকির, আবু বুক্কর সিদ্দিক, আমিনুল ইসলাম আইমান, আরমান হোসেন আমান, ওয়াসীম আকরাম ও মো. জসিম।

সংবাদ সম্মেলনে প্রধান আহবায়ক আমীর হোসেন কলিম বলেন, আমাকে প্রধান আহবায়কের দায়িত্ব দেয়া হয়েছে,আমি যুগ্ন আহবায়ক ও সদস্য সচিবের সাথে বসে পূর্নাঙ্গ কমিটি করেছি। কমিটিতে যারা এসেছেন তারা সবাই লেবানন বিএনপির নিবেদিতপ্রান ও যোগ্য ব্যক্তি।

তিন মাসের জন্য আমরা দায়িত্বে এসেছি। আশা করি তিন মাসের মধ্যেই লেবাননে একটি যোগ্য ও শক্তিশালী কমিটি গঠন করতে পারব। তিনি লেবানন বিএনপির সকল নেতাকর্মীর সহযোগীতা কামনা করেন।

বহিষ্কৃত ও বিদ্রোহী নেতাকর্মীদের উদ্দেশ্য তিনি বলেন, ঘরের ছেলে ঘরে ফিরে আসবে, এটাই সাভাবিক। তবে সংগঠনে নিয়ম মেনে তাদের চলতে হবে। তারা যে কোন সময় দলে যোগ হতে পারবেন। আর বহিষ্কৃত নেতারা যদি তাদের ভুল বুঝতে পেরে দলের নিকট অনুতপ্ত হয়, দল তাদের বিষয়ে চিন্তা করবে। তবে অবশ্যই দল বিরুধী সকল অপকর্ম থেকে তাদের বেরিয়ে আসতে হবে এবং দলের নিকট নিঃশর্ত ক্ষমা চাইতে হবে।

যুগ্ন আহবায়ক আব্দুল কাদের ভূইয়া বলেন, গত ২০ তারিখে দলের সম্মানীত সভাপতি নজরুল ইসলাম মজুমদার সহ দলের উর্ধতন কর্মকর্তাগন যে তিন সদস্যের আংশিক কমিটি দিয়ে ছিলেন, তার ধারাবাহিকতায় এই ১১ সদস্য বিশিষ্ট্য পূর্নাঙ্গ কমিটি। তবে দলের প্রয়োজনে আগামীতে সদস্য সংখ্য বাড়ানো হতে পরে।

দলের প্রতি বা শাখা কমিটির প্রতি কোন দিক নির্দেশনা রয়েছে কিনা জানতে চাইলে আব্দুল কাদের ভূইয়া বলেন, আগামীতে পূর্নাঙ্গ আয়বায়ক কমিটি বসে দলের আগামী করনীয় সম্পর্কে দিক নির্দেশনা তৈরি করবে। তবে অবশ্যই লেবানন বিএনপিকে ঢেলে সাজানো হবে বলেও তিনি যোগ করেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, সদ্য বিদায় নেয়া সভাপতি নজরুল ইসলাম মজুমদার, প্রধান উপদেষ্টা আব্দুল হালিম, সাধারণ সম্পাদক মুজিবুল হক মুজিব সহ আহবায়ক কমিটির নেতৃবৃন্দ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন