শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বাংলা হাউজিং কোভিড প্রজেক্টে অংশ নিলেন টাওয়ার হ্যামলেটস ও হেকনীর মেয়র



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বাংলা হাউজিং এসোসিয়েশনের কোভিড সচেতনতা প্রজেক্টে অংশ নিলেন টাওয়ার হ্যামলেটসের মেয়র জন বিগস এবং লন্ডন বারাহ অব হেকনীর মেয়র ফিলিপ গ্লানভিল। টাওয়ার হ্যামলেটসের মেয়র জন বিগস ভিডিও বার্তায় বলেন, করোনায় সবচেয়ে বেশী আক্রান্ত হয়েছেন বাংলাদেশী মানুষ। বাংলা হাউজিং এসোসিয়েশনের বাংলা কোভিড ১৯ প্রজেক্ট খুবই সময়োপযোগী উদ্যোগ। আমি বাসিন্দাদের অনুরোধ করবো কোভিড সংক্রান্ত সরকারের নিয়ম কানুন মেনে চলার জন্য। তিনি বাংলা হাউজিং এসোসিয়েশনের কোভিড প্রজেক্টের সন্তুষ্টি প্রকাশ করেন।

মেয়র অব হেকনী ফিলিপ গ্লানভিল দীর্ঘ ওয়েবিনার মিটিংয়ে বাংলা হাউজিং এসোসিয়েশনের সিইও বশির উদ্দিনের সাথে আলোচনা করেন। তিনি বলেন, এই উদ্যোগের সাথে যুক্ত হতে পেরে তিনি আনন্দিত। এছাড়াও হেকনীতে বসবাসরত বাংলাদেশীদের করোনা সচেতনতার জন্য বাংলা হাউজিং যে প্রজেক্ট করছে সেটাকে অনুকরনীয় হিসাবে ধরে বাকি হাউজিং এসোসিয়েশনগুলোরও এই রকম উদ্যোগ নেয়া উচিত বলে তিনি মনে করেন।

বাংলা হাউজিং এসোসিয়েশনের সিইও বশির উদ্দিন বলেন, বাংলা কোভিড প্রজেক্টে দুই বারাহ‘র দুইজন মেয়রের অংশগ্রহন এবং তাদের সন্তুষ্টি আমাদের কার্যক্রমের গুরুত্ব বাড়িয়েছে।

উল্লেখ্য, হেকনীতে অবস্থিত বাংলা হাউজিং এসোসিয়েশন কোভিডে সবচেয়ে বেশী আক্রান্ত বাংলাদেশী কমিউনিটিকে সচেতন করতে সরকারি নির্দেশনাকে বাংলায় অনুবাদ করে টাওয়ার হ্যামলেটস ও হেকনীর ১০ হাজার বাসিন্দার কাছে পৌছানোর লক্ষে কাজ করে যাচ্ছে। ইতিমধ্যেই বাংলায় ভিডিও নির্মান, লিফলেট বিতরন, বাসিন্দাদের ফোনে, বিভিন্ন কমিউনিটি সংগঠনের সাথে ওয়েবিনারের মাধ্যমে তাদের কার্যক্রম চলছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন