শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


পীর হাবিবুর রহমানের রোগমুক্তি কামনা
 ইউরো বাংলা প্রেসক্লাবের দোয়া মাহফিল



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

পীর হাবিবুর রহমানের রোগ মুক্তি কামনায় এক দোয়া মাহফিলের আয়োজন করেছে ইউরো বাংলা প্রেসক্লাব।

৩০ ডিসেম্বর  ইউরোপ সময় রাত নয়টায় ইউরো বাংলা প্রেসক্লাবের উদ্যোগে জাতীয় দৈনিক বাংলাদেশ প্রতিদিন এর নির্বাহী সম্পাদক পীর হাবিবুর রহমানের রোগমুক্তি কামনা করে এক ভার্চুয়াল দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন ইউরো বাংলা প্রেসক্লাবের সভাপতি  তাইজুল ইসলাম ফয়েজ।

শুরুতে  পবিত্র কুরআন থেকে পাঠ ও দুরুদ পাঠ করেন ইউরো বাংলা প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক  জুবায়ের আহমেদ শিশু (ইটালি)।

স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক  জাকির হোসেন চৌধুরী (গ্রীস), মোনাজাত পরিচালনা করেন প্রেসক্লাবের উপদেষ্টা আয়ারল্যান্ডে কর্মরত চিকিৎসক, বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় এর শিক্ষক ও কলামিস্ট ডা. জিন্নুরাইন জাগীরদার ।

মোনাজাত শেষে  আলোচনায়  অংশ নেন বাংলাদেশ প্রতিদিন ইউরোপের ব্যুরো প্রধান ও ব্রিটেনের প্রাচীন সংগঠন লন্ডন বাংলা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ আ স ম মাসুম, এরোনোটিকেল  ইঞ্জিনিয়ার ও রম্য লেখক যুক্তরাস্ট্র প্রবাসী মো. মাহফুজুল আলম।

বক্তব্য রাখেন প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি এম আলী চৌধুরী, সিনিয়র সদস্য এইস এম দবির তালুকদার , সেলিম আহমদ , সাংগঠনিক সম্পাদক জাবের আহমদ , ফ্রান্স কমিটির সভাপতি তাজ উদ্দীন, প্রচার ও প্রকাশনা সম্পাদক জুবেল আহমদ , অভিবাসন বিষয়ক সম্পাদক সিদ্দিকুর রহমান, গ্রীস কমিটির সাংগঠনিক সম্পাদক জাবেদ মাহমুদ ।

এছাড়া দোয়াতে শরিক হোন  বিভিন্ন দেশের কবি, সাহিত্যিক ও সাংবাদিক বৃন্দ।

আ স ম মাসুম বলেন, পীর হাবিবের জন্মস্থান সিলেট। বর্তমানে বাংলাদেশের অন্যতম পত্রিকা বাংলাদেশ প্রতিদিন এর নির্বাহী সম্পাদক হিসাবে তার নেতৃত্বশীল ভূমিকার প্রসংশীত।

তার বর্ণাঢ্য সাংবাদিকতার ধারাবাহিকতার কথা তুলে ধরে বলেন, পীর হাবিব বাংলাবাজার পত্রিকা ও দৈনিক যুগান্তর এর সিনিয়র স্টাফ রিপোর্টার ছিলেন। ছাত্রজীবনে তিনি জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। সাংবাদিকতা পেশায় তিনি  বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে নানা বিষয়ে বিশ্লেষণধর্মী  নিরপেক্ষ লেখার মাধ্যমে অগণীত পাঠকের হৃদয়ে একজন সাহসি ও স্পষ্টভাষি  সাংবাদিক হিসাবে নিজেকে তুলে ধরতে পেরেছেন।

জাকির হোসেন চৌধুরী তার বক্তব্যে বলেন, বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক  পীর হাবিবুর রহমান একজন প্রথিতযশা সাংবাদিক, আন্তর্জাতিক কলামিস্ট  সম্প্রতি তার মাল্টিপল মায়েলোমা নামক রোগ শনাক্ত হয় এবং বর্তমানে তিনি ভারতের মুম্বাইয়ের একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তার রোগ প্রাথমিক পর্যায়ে হওয়ার কারণে বিশেষজ্ঞ চিকিৎসকগণ তার পূর্ণ আরোগ্য আশা করছেন।

ডা. জিন্নুরাইন জায়গীরদার পীর হাবিবের আশু রোগ থেকে মুক্তি প্রার্থনার পাশাপাশি বর্তমানে বিশ্বব্যাপী মহামারী থেকে মুক্তির  জন্যও দোয়া করেন।

সভাপতির বক্তব্য তাইজুল ফয়েজ বলেন, তিনি সিলেটের সন্তান হলেও তার সাংবাদিকতা রাজশাহী থেকে শুরু।  তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব এর অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য ছিলেন।বর্তমানে জাতীয় পর্যায়ে প্রতিনিধিত্বমূলক কাজ করছেন। বর্তমান সময়ে পীর হাবিবুর রহমানের মতো মুক্তচিন্তার  একজন নির্ভীক ও স্বাধীন চিন্তার সাংবাদিকের খুব প্রয়োজন।

তার আশু রোগ মুক্তি কামনা করেন এবং সকলেই তার দ্রুত ফিরে আসার জন্য প্রার্থনা করেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন