শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


গোলাপগঞ্জে মেয়র প্রার্থী রাবেল সহ বিভিন্ন প্রার্থীর মনোনয়ন জমা



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

আসন্ন গোলাপগঞ্জ (সিলেট) পৌরসভা নির্বাচনে মেয়র পদে বর্তমান ময়র আমিনুল ইসলাম রাবেল মনোনয়নপত্র দাখিল করেছেন। গতকাল বুধবার উপজেলা নির্বাচন অফিসার সাইদুর রহমানের কাছে এ মনোনয়নপত্র দাখিল করেন তিনি।

মেয়র প্রার্থী আমিনুল ইসলাম রাবেল দুপুরে তার বিশাল কর্মী-সমর্থকদের নিয়ে উপজেলা চত্বরে আসেন। এসময় গোটা উপজেলা চত্ত্বর লোকে লোকারণ্য হয়ে যায়। এর পর নির্বাচন অফিসের দ্বিতীয় তলায় অবস্থিত উপজেলা নির্বাচন অফিসার সাইদুর রহমানের কাছে তার মনোনয়নপত্র তুলে দেন।

এসময় ৯টি ওয়ার্ডের অধিক সংখ্যক মুরব্বিয়ান, কর্মী- সমর্থকরা উপস্থিত ছিলনে।

মনোনয়ন ফরম জমা দেওয়ার পর বর্তমান মেয়র আমিনুল ইসলাম রাবেল বলেন, বিগত উপ-নির্বাচনে পৌরসভার মানুষ আমায় অল্প সময়ের জন্য বিপুল ভোটে নির্বাচিত করেছিলো। অল্প সময়ে আমি পৌর এলাকায় যে উন্নয়ন করেছি তা পৌরবসীর কাছে দৃশ্যমান। ইনশাআল্লাহ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পৌরবাসী আমায় আবারো মেয়র নির্বাচিত করবে। উল্লেখ্য, গোলাপগঞ্জ পৌরিসভার নির্বাচন আগামী ৩০ জানুয়ারী অনুষ্ঠিত হবে ।

এদিকে বিভিন্ন ওয়ার্ডের ২৫ কাউন্সিলার, সংরক্ষিত মহিলা কাউন্সিলার ৯ জন এবং বর্তমান মেয়র ও পৌর আওয়ামীলীগ সভাপতি আমিনুল ইসলাম রাবেল উপজেলা নির্বাচন অফিসার সাইদুর রহমানের কাছে মনোনয়ন পত্র জমা দেন।
এ নির্বাচনে মেয়র পদে ৪জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন