শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


সংযুক্ত আরব আমিরাতে কোভিড ভ্যাকসিন যেসব কেন্দ্রে পাওয়া যাবে



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সংযুক্ত আরব আমিরাতের স্বাস্থ্য ও প্রতিরোধ মন্ত্রণালয় (MOHP) আনুষ্ঠানিকভাবে সিনোফর্ম কোভিড -১৯ টি ভ্যাকসিন নিবন্ধনের একদিন পরে, স্বাস্থ্য কর্তৃপক্ষ ক্লিনিক এবং হাসপাতালগুলির একটি তালিকা প্রকাশ করেছে যেখানে বাসিন্দারা এখন কোভিড -১৯ টি ভ্যাকসিন নিতে পারবেন। স্বাস্থ্য নিয়ন্ত্রকদের মতে স্বেচ্ছাসেবী ভ্যাকসিনটি এই সপ্তাহে আবুধাবিতে চালু করা হয় এবং দুবাই ও উত্তর আমিরাতে ও প্রসারিত করা হয়েছে।

বুধবার সংযুক্ত আরব আমিরাতে সাইনোফর্ম ভ্যাকসিনটির পরীক্ষা করা হয়েছিল এবং সংযুক্ত আরব আমিরাতের স্বাস্থ্য মন্ত্রণালয়ের আন্ডার সেক্রেটারি জামাল আল কাবি বুধবার সিএনএনকে জানিয়েছেন যে , স্বেচ্ছাসেবী জাতীয় টিকাদান কর্মসূচির অংশ হিসাবে সংযুক্ত আরব আমিরাতের প্রায় ১,০০,০০০ লোক এই টিকা গ্রহণ করেছে।

এটি এখন আবুধাবির জনস্বাস্থ্য নিয়ন্ত্রক সেহা পরিচালিত সমস্ত ক্লিনিকগুলিতে, ভিপিএস হেলথ কেয়ার এবং এনএমসি হাসপাতাল পরিচালিত প্রাইভেট ক্লিনিক , ভিপিএস হেলথ কেয়ার আবুধাবি, আল আইন এবং পশ্চিম অঞ্চলে (আল ধাফরা) এর ১৮ টি কেন্দ্রের মাধ্যমে COVID-19 এর বিরুদ্ধে গণ টিকা প্রদান করবে। স্বাস্থ্যসেবা গোষ্ঠী শনিবার থেকে এই টিকা কার্যক্রম শুরু করবে এবং এনএমসি রোববার থেকে স্বেচ্ছাসেবীদের কাছে এটি অফার করবে। দুবাইতে, বাসিন্দারা দুবাই পার্কস এবং রিসর্টস ফিল্ড হাসপাতালে শট নিতে পারে। শারজায়, এটি শারজাহের ওয়াসিট মেডিকেল সেন্টারে সন্ধ্যা ৪ টা থেকে রাত ৯ টা পর্যন্ত পাওয়া যাবে । আজমানে সকাল ৯ টা থেকে ১২: ৩০ এবং বিকাল ৫ টা থেকে 8: ৩০ অবধি আল হুমাইদিয়া সেন্টারে যেতে পারেন। উম্মুল কুয়াইন এবং ফুজাইরাহতে এটি যথাক্রমে আল বাইত মেটওয়াহিদ কেন্দ্র এবং মুরশিদ মেডিকেল সেন্টারে পাওয়া যাবে ।

এই টিকা গ্রহণে আগ্রহী তাদের অবশ্যই তাদের আমিরাতের আইডি এবং একটি মন্ত্রণালয়ের স্বাস্থ্য কার্ড বহন করতে হবে, যা তাশিল স্বাস্থ্য কেন্দ্রগুলি থেকে সংগ্রহ করা যেতে পারে। (MOHP)পরিচালিত স্বাস্থ্য কেন্দ্র এবং ক্লিনিকের একটি নেটওয়ার্কের মাধ্যমে অ্যাপয়েন্টমেন্টগুলি বুক করা যাবে । বুকিং করতে ৮০০৫০ নম্বরে কল করতে হবে |

যেসব হাসপাতাল ও কেদ্রগুলিতে ভ্যাকসিন নিতে পারবেন তার তালিকা নিম্নরূপ ۔۔۔

আবুধাবি ۔۔۔۔
বুর্জিল হাসপাতাল আল নজদা স্ট্রিট – আবুধাবি , বুর্জিল মেডিকেল সিটি۔মোহাম্মদ বিন জায়েদ সিটি, মেডিওর 24×7 হাসপাতাল, আল ফালাহ সেন্ট – জোন ১۔আবুধাবি , LLH হাসপাতাল, মুরুর রোড জোন 1E3-02 আবুধাবি ,বুর্জিল মেডিকেল সেন্টার, মাকানী মল, আল শামখা বুর্জিল মেডিকেল সেন্টার, ডেরফিল্ডস মল, শাহামা বুর্জিল মেডিকেল সেন্টার, প্রিসিন্ট বি -০১ আল জেইনা, বুর্জিল মেডিকেল সেন্টার, ইয়াস মল, বুর্জিল মেডিকেল সেন্টার এমএইচপিসি , বুর্জিল ডে সার্জারি সেন্টার, আল রিম আইল্যান্ড , বুর্জিল ওসিস মেডিকেল সেন্টার, বেদা জায়েদ ,তাজমিল কিড্স পার্ক, শাহামা, ১২ স্ট্রিট, আমিরাত পার্ক চিড়িয়াখানা ও রিসর্ট, শাহামা , আবুধাবির সকল এনএমসি হাসপাতাল ও কেন্দ্র , আবুধাবির সকল মেডিক্লিনিক আল নূর হাসপাতাল ।

মুসফাহ ۔۔۔
লাইফকেয়ার হাসপাতাল, এম -৪৪, মুসফাহ,(ভিলেজ মলের কাছে),LLH হাসপাতাল, এম 7, আল মুসাফাহ ,Occumed ক্লিনিক, মুসফাহ ,আল বাতেন স্বাস্থ্য কেন্দ্র ,আল মক্তা স্বাস্থ্য কেন্দ্র , মোহাম্মদ বিন জায়েদ সিটি স্বাস্থ্য কেন্দ্র ,বানিয়াস স্বাস্থ্য কেন্দ্র , খলিফা সিটি হেলথ সেন্টার, আল ফালাহ স্বাস্থ্য কেন্দ্র ,আল বাহিয়া স্বাস্থ্য কেন্দ্র ।

আল আইন ۔۔۔۔
মেডিওর ইন্টারনেশনাল হাসপাতাল, আশারিজ ,বিদা বিন আম্মার, বুর্জিল রয়েল হাসপাতাল, খলিফা রোড, বুর্জিল মেডিকেল সেন্টার বারারি মল, Seha ডায়াগনসিস and কম্প্রিহেনসিভ এক্সামিনেশন সেন্টার , জাফরানা, খবিসি, ওউদ আল তাওবাহ স্বাস্থ্যকেন্দ্র ,ফালাজ হাজা কাউন্সিল
হিলি স্বাস্থ্য কেন্দ্র , আল ইয়াহার স্বাস্থ্য কেন্দ্র ,আল মুওয়াইজি স্বাস্থ্য কেন্দ্র, মেজিয়াড স্বাস্থ্য কেন্দ্র , নেমা স্বাস্থ্য কেন্দ্র, আল কোয়া স্বাস্থ্য কেন্দ্র ,আল হাইয়ার স্বাস্থ্য কেন্দ্র ,সুইহান স্বাস্থ্য কেন্দ্র ।

এছাড়া ও যেসব হাসপাতালে ভ্যাকসিন পাবেন , সেগুলো হলো —-মদিনাত জায়েদে আল ধফরা ক্লিনিক , মদিনাত জায়েদ হাসপাতাল , গায়েতি হাসপাতাল , আল মিরফা হাসপাতাল , ডেলমা হাসপাতাল , আল সিলা হাসপাতাল , লিওয়া হাসপাতাল , আল বাতেন কাউন্সিল ,জায়েদ সিটি কাউন্সিল (আল ধফরা)|


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন