শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বানিয়াচংয়ে আমন ধান-চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় অভ্যন্তরীণ আমন ধান-চাল সংগ্রহ ২০২০-২১ উদ্বোধন করা হয়েছে। ২১ ডিসেম্বর সোমবার বিকাল ৪ ঘটিকার সময় উপজেলা খাদ্য গুদামে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ রানার সভাপতিত্বে এবং খাদ্য কর্মকর্তা খবির উদ্দিনের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিয়াচং উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী।

এসময় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান বলেন-কৃষক বাঁচলে বাঁচবে দেশ।কৃষক আছে বলেই আমরা আজ খাদ্যে সয়ংসম্পূর্ন।তাই কৃষকদের ধান চাল প্রাপ্য মূল্য দিয়ে সংগ্রহ করতে আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা।

সাড়ে সাত কোটি মানুষ যখন ছিল বা তার ও আগে মানুষ অনাহারে থাকছে।কিন্তু বর্তমানে প্রায় ১৮ কোটি মানুষ কিন্তু মানুষ অনাহারে থাকছেনা। এটা বর্তমান সরকারের সফলতা।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যানের মাঝে উপস্থিত ছিলেন প্রেসক্লাব সভাপতি মোশাহেদ মিয়া,খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা অসিম কুমার তালুকদার,সাংবাদিক শিব্বির আহমদ আরজু,সুজন মিয়া,শাহ সুমন,মিলার ছামির আলী,জিয়াউল হক সুহেলসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। উল্লেখ্য-এ বছর আমন ধান সংগ্রহ করা হবে-১৮৯ মেট্রিক টন, সিদ্ধ চাল-২২৪ মেট্রিক টন, আতপ-৮১মেট্রিক টন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন