শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


স্পেনের বার্সেলোনায় বন্ধু সুলভ মহিলা সংগঠনের বর্ষপূর্তিতে পিঠা উৎসব



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

স্পেনের বার্সেলোনা বাংলাদেশী মহিলাদের সংগঠন ‘বন্ধু সুলভ মহিলা সংগঠন’ এর বর্ষপূর্তি ও বিজয় দিবস উপলক্ষে আয়োজন করে পিঠা উৎসবের।

২০ ডিসেম্বর রবিবার পর্যটন শহর বার্সেলোনার স্থানীয় একটি হলরুমে সংগঠনের সভাপতি শিউলি আক্তারের নেতৃত্বে উপস্থিত হোন বিভিন্ন সাদের প্রায় ৩৫ রকমের বাংলাদেশী ঐতিহ্যবাহি পিঠা নিয়ে সংগঠনের মহিলা নেতৃবৃন্দরা।পিঠার মধ্যে ভাপা,খোলা চিতই,দুধ চিতই,দুধ পুলি,পাটিসাপটা,নকশি,ফুলঝুরি,প্রাণহারা,চুকটি ছিল উল্লেখযোগ্য।

এসময় বন্ধু সুলভ মহিলা সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন দিলরুবা আফরুজ,আফরুজা বেগম শিউলী,নিগার হোসাইন,আতিকা ইফাত,কনিকা দাস,ফারাহ নাসরিন,কাকন খান,দিপা নুজরাত,তামান্না পারভেজ প্রমুখ।

এছাড়া উৎসবে কমিউনিটি নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন জালালাবাদ এসোসিয়েশন বার্সেলোনার সভাপতি কামরুজ্জামান কামরুল,মানবাধিকার কর্মী মোহামেদ কামরুল,স্পেন বাংলা প্রেসক্লাবের প্রচার সম্পাদক লায়বুর রহমান প্রমুখ ।কেক কাটার মধ্য দিয়ে উৎসবে আগত অতিথিদের মধ্যে প্রদর্শিত পিঠা পরিবেশন করা হয়।

মহিলা সংগঠনের সভাপতি শিউলি আক্তার ৫২বাংলাকে জানান করোনা মহামারীর জন্য দীর্ঘদিন সংগঠনের কোন কার্যক্রম পরিচালনা করা যাচ্ছিল না । অনেক নিয়ম কানুনের মধ্য দিয়ে ছোট পরিসরে সবাইকে একটু আনন্দ দেওয়ার জন্যে এবং নতুন প্রজন্মের মাঝে দেশীয় সংস্কৃতি তুলে ধরাই ছিল আমাদের মূল লক্ষ্য।
সংগঠনের সভাপতি শিউলি আক্তার পিঠা উৎসবে আগত সকল অতিথিবৃন্দ ও সংগঠনের নেতৃবৃন্দদেরকে বন্ধু সুলভ মহিলা সংগঠনের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন