শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

স্পেনের বার্সেলোনায় বন্ধু সুলভ মহিলা সংগঠনের বর্ষপূর্তিতে পিঠা উৎসব



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

স্পেনের বার্সেলোনা বাংলাদেশী মহিলাদের সংগঠন ‘বন্ধু সুলভ মহিলা সংগঠন’ এর বর্ষপূর্তি ও বিজয় দিবস উপলক্ষে আয়োজন করে পিঠা উৎসবের।

২০ ডিসেম্বর রবিবার পর্যটন শহর বার্সেলোনার স্থানীয় একটি হলরুমে সংগঠনের সভাপতি শিউলি আক্তারের নেতৃত্বে উপস্থিত হোন বিভিন্ন সাদের প্রায় ৩৫ রকমের বাংলাদেশী ঐতিহ্যবাহি পিঠা নিয়ে সংগঠনের মহিলা নেতৃবৃন্দরা।পিঠার মধ্যে ভাপা,খোলা চিতই,দুধ চিতই,দুধ পুলি,পাটিসাপটা,নকশি,ফুলঝুরি,প্রাণহারা,চুকটি ছিল উল্লেখযোগ্য।

এসময় বন্ধু সুলভ মহিলা সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন দিলরুবা আফরুজ,আফরুজা বেগম শিউলী,নিগার হোসাইন,আতিকা ইফাত,কনিকা দাস,ফারাহ নাসরিন,কাকন খান,দিপা নুজরাত,তামান্না পারভেজ প্রমুখ।

এছাড়া উৎসবে কমিউনিটি নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন জালালাবাদ এসোসিয়েশন বার্সেলোনার সভাপতি কামরুজ্জামান কামরুল,মানবাধিকার কর্মী মোহামেদ কামরুল,স্পেন বাংলা প্রেসক্লাবের প্রচার সম্পাদক লায়বুর রহমান প্রমুখ ।কেক কাটার মধ্য দিয়ে উৎসবে আগত অতিথিদের মধ্যে প্রদর্শিত পিঠা পরিবেশন করা হয়।

মহিলা সংগঠনের সভাপতি শিউলি আক্তার ৫২বাংলাকে জানান করোনা মহামারীর জন্য দীর্ঘদিন সংগঠনের কোন কার্যক্রম পরিচালনা করা যাচ্ছিল না । অনেক নিয়ম কানুনের মধ্য দিয়ে ছোট পরিসরে সবাইকে একটু আনন্দ দেওয়ার জন্যে এবং নতুন প্রজন্মের মাঝে দেশীয় সংস্কৃতি তুলে ধরাই ছিল আমাদের মূল লক্ষ্য।
সংগঠনের সভাপতি শিউলি আক্তার পিঠা উৎসবে আগত সকল অতিথিবৃন্দ ও সংগঠনের নেতৃবৃন্দদেরকে বন্ধু সুলভ মহিলা সংগঠনের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন