শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


লেবাননে আওয়ামী লীগে’র বিজয় দিবস পালিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বৈরুতের জামেয়া মোছাব্বির আডিটোরিয়ামে বাংলাদেশ আওয়ামী লীগে লেবানন শাখার উদ্যোগে ৪৯ তম মহান বিজয় দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

লেবানন আওয়ামী লীগের সভাপতি আবুল বাশার প্রধানের সভাপতিত্বে এবং যুগ্ম সাধারণ সম্পাদক মোঃএস এম জসিম এবং সাংগঠনিক সম্পাদক মোঃজবরুল ইসলাম, এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ লেবানন শাখার প্রধান উপদেষ্টা জনাব আবুল কাসেদ সাদি।

রবিবার (২০ ডিসেম্বর) অনুষ্ঠিত এ বিজয় দিবসের সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ লেবানন শাখার উপদেষ্টা মণ্ডলীর সদস্য আসফাক তালুকদার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ লেবানন কেন্দ্রীয় কমিটির প্রতিষ্টাতা সদস্য ও সিনিয়র সহ সভাপতি জনাব ইস্কান্দার আলী মোল্লা। ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জনাব আলমগীর ইসলাম,

পবিত্র কোরআন তেলাওয়াত করেন হাফিজ ক্বারি সুলতান আহমেদ শিপু। সভায় জাতীয় সঙ্গীত পরিবেশন করা হয় এবং সকল শহীদদের স্মরণে এক মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করা হয়।

এতে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন উপদেষ্টা মন্ডলির সদস্য মোঃ জাকির হুসেন খান,সাহেদ খান,সহ সভাপতি মোহাম্মদ আলী,নুর ইসলাম,রানা ভুঁইয়া, রুহুল আমিন,শারমিন আক্তার, যুগ্ন সাধারণ সম্পাদক সুজাদ মিয়া, জাহাঙ্গীর হাজারি,আশরাফুল আলম রাণা, হাভিব মৃধা, আব্দুল করিম,সাহেদা আক্তার, সহ সাংগঠনিক সম্পাদক জনাব পরস মিয়া,প্রধান মহিলা সম্পাদিকা জনাবা সুসমিতা ইসলাম,।

উপস্থিত ছিলেন উপদেষ্টা মন্ডলির সদস্য জনাব টিপু চৌধুরী,কবির মিয়াজি, সহ সভাপতি নিলো মোল্লা,রেজাউল করিম, রিয়াজুল ইসলাম,মতিউর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদিকা নাসিমা আকতার মোল্লা,সহ সাংগঠনিক সম্পাদিকা সনিয়া আক্তার, আব্দুল গনি মোল্লা, মোজাম্মিল হক ভুঁইয়া।সহ সাংগঠনিক সম্পাদক দেওয়ার গাজি আনোয়ার হুসেন,আলনাম শাখার সভাপতি বিলাল আহমেদ সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম সহ অনেকে।

বক্তারা বলেন, ৩০ লক্ষ্য শহীদ ও ২ লক্ষ্য মা বোনের ইজ্জতের বিনিময়ে আমরা এই স্বাধীনতা পেয়েছি, এই স্বাধীনতা আমাদের সকলকে রক্ষা করতে হবে। দেশের পাশাপাশি প্রবাসেও আমরা যেন স্বাধীনতার মর্যাদা রক্ষা করে চলি।

অনুষ্ঠানে দূরদূরান্ত থেকে আগত প্রবাসী বাংলাদেশীরা সহ অসংখ্যা আওয়ামী লীগ নেতা কর্মীরা অংশ গ্রহন করেন।

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন