বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কারী ইন্ড্রাস্টির সংকট মোকাবেলায় দরকার সমন্বিত উদ্যোগ  » «   বিবিসি প্রকাশ করেছে উইঘুর নির্যাতন নিয়ে চাঞ্চল্যকর তথ্য  » «   মাদ্রিদে বাংলাদেশ দূতাবাসে বাংলা নববর্ষ উদযাপন  » «   মাঙ্কিপক্স সংক্রমণ আরও ২ দেশে: বেলজিয়ামে ২১ দিনের কোয়ারেন্টিন ঘোষণা  » «   শুধুই নারীদের পরিচালনায় প্রথম সৌদি আরবের আকাশে উড়ল ব্যতিক্রমী ফ্লাইট  » «   গোলাপগন্জে চেয়ারম্যান প্রার্থী এলিম চৌধুরী’র মতবিনিময়  » «   দুদকের মামলায় হাজী সেলিম কারাগারে  » «   নিষেধাজ্ঞার মধ্যেও রাশিয়ার মুদ্রা রুবল’র উত্থান  » «   কারী শিল্পের সংকট মোকাবেলায় সিবিআই প্রেসিডেন্টের কাছে  বিসিএ’র পাঁচ দাবী উপস্থাপন  » «   গোলাপগঞ্জে ভোটার হাল নাগাদ শুরু  » «   বার্সেলোনায় মাদারীপুর সমিতির ঈদ পুনর্মিলনী  » «   প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের প্রশংসায় স্পেনের প্রেসিডেন্ট  » «   আব্দুল গাফ্ফার চৌধুরীর চিরবিদায়  » «   ইতালির জেনোভায়‌ প্রবাসীদের কনস্যুলেট সেবা প্রদান  » «   বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে‘র দ্বি-বার্ষিক সাধারণ সভা ও সম্মেলন অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

করোনা ভ্যাকসিন নিতে নিবন্ধন করতে পারবেন আবুধাবির বাসিন্দারা



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

আবুধাবির বাসিন্দারা সংযুক্ত আরব আমিরাতের স্বাস্থ্য ও প্রতিরোধ মন্ত্রণালয় (MOHP) দ্বারা অনুমোদিত কোভিড -১৯ ভ্যাকসিন গ্রহণের জন্য নিবন্ধন করতে পারবেন। বাসিন্দারা আবুধাবি হেলথ সার্ভিসেস কোম্পানির (সেহা) কল সেন্টারে (80050) কল করে এটি দ্বারা পরিচালিত প্রাথমিক স্বাস্থ্যসেবা কেন্দ্র এবং ক্লিনিকগুলিতে অ্যাপয়েন্টমেন্ট বুক করতে পারবেন । প্রথম ডোজ গ্রহণের পরে, দ্বিতীয়টি ২১ দিন পর নিতে হবে।

ভ্যাকসিন নিতে ইচ্ছুক বাসিন্দারা সেহা কেন্দ্রে কল করে তার এমিরেটস আইডির বিস্তারিত তথ্য প্রদান করার পর কল সেন্টারের একজন কার্যনির্বাহী কর্মকর্তা একটি প্রাথমিক স্বাস্থ্যসেবা কেন্দ্র বা ক্লিনিকে একটি অ্যাপয়েন্টমেন্ট বুক করবেন। স্বাস্থ্য ও প্রতিরোধ মন্ত্রণালয় (MOHP) কর্তৃক অনুমোদনের ঘোষণার পরে বুধবার থেকে কল সেন্টারে প্রচুর সংখ্যক আগ্রহী কল করতে দেখা যাচ্ছে |

স্বাস্থ্য ও প্রতিরোধ মন্ত্রণালয় (MOHP) বুধবার সকালে জানিয়েছে, কোভিড -১৯ সংক্রমণের বিরুদ্ধে চীনের সিনোফর্ম দ্বারা নির্মিত এই ভ্যাকসিনটি ৮৬ শতাংশ কার্যকর।

এই ভ্যাকসিনটি সেপ্টেম্বর মাসে জরুরি ব্যবহারের অনুমোদন (ইইউ) পেয়েছিল | প্রাথমিক ভাবে সংযুক্ত আরব আমিরাতের ফ্রন্টলাইন স্বাস্থ্যকর্মী, মন্ত্রী এবং স্বাস্থ্য অধিদফতরের উর্ধতন কর্মকর্তাদের এই ভ্যাকসিন দেয়া হয় ।

মন্ত্রণালয়ের এক প্রেস বিবৃতিতে জানানো হয় যে , স্বাস্থ্য মন্ত্রণালয়ের এই অনুমোদন “জনগণকে ব্যাপকভাবে রক্ষা এবং দায়িত্বের সাথে অর্থনীতিকে উন্মুক্ত করবে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন