বুধবার, ১০ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৬ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


নেত্রকোণায় ভ্রাম্যমান আদালতের উপর শ্রমিকদের হামলা, গাড়ী ভাঙচুর, আহত-৬



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

নেত্রকোণা জেলার দুর্গাপুর উপজেলায় সোমেশ্বরী নদীতে অবৈধ বাংলা ড্রেজার বন্ধে পরিচালিত ভ্রাম্যমান আদালতের উপর হামলা করেছে বালু শ্রমিকরা। এতে ইটপাটকেল নিক্ষেপে ভ্রাম্যমান আদালতের গাড়ী ভাঙচুর ও পুলিশ সহ ছয়জন আহত হয়েছেন। আহতরা সকলে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে।

বুধবার(০৯ ডিসেম্বর) দুপুর ২টার দিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট নারায়ন চন্দ্র বর্মনের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত সোমেশ্বরী নদীর এক নম্বর বালু ঘাটে অবৈধভাবে বালু উত্তোলনে ব্যবহৃত বাংলা ড্রেজার উচ্ছেদ অভিযান পরিচালনার জন্য যায়। এতে বালু ঘাটের শ্রমিকরা ড্রেজার উচ্ছেদে বিরোধীতার করে ভ্রাম্যমান আদালতের উপর হামলা করে। অতর্কিত এ হামলায় শ্রমিকদের ইটপাটকেল নিক্ষেপে ভ্রাম্যমান আদালতের পিক-আপ গাড়ীটি ভাঙচুরে ক্ষতি সাধিত হয় এবং পুলিশের উপ-পরিদর্শক (এস,আই) সহ তিনজন, ভূমি অফিসের দুইজন ও একজন শ্রমিক আহত হয়েছেন।

আহতেরা হলেন, দুর্গাপুর থানার এসআই রুকন উদ্দিন (৪০), কনস্টেবল খলিলুর রহমান (৫৫), কনস্টেবল রুবেল মিয়া (৩০), ভূমি অফিসের কর্মচারী নজরুল ইসলাম (৪৫), এরশাদুল ইসলাম (৩২) ও বালু ঘাটের শ্রমিক রফিক ৩৫)। তারা সকলে দুর্গাপুর হাসপাতালে চিকিৎসাধীন।

পরে হামলার খবর পেয়ে বিকেলের দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা খানম ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট নারায়ন চন্দ্র বর্মন, দুর্গাপুর সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার মাহমুদা শারমিন নেলী, ওসি শাহনুর-এ আলম সহ টাস্কফোর্সের সদস্যগন ঘটনাস্থল পরিদর্শন করে প্রায় ৫০টি অবৈধ বাংলা ড্রেজার ধ্বংস করেন। সেইসাথে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত বালু ঘাটের সকল কার্যক্রম বন্ধ রাখার নির্দেশনা প্রদান করেন তারা।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন