শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বড়লেখা উপজেলা ছাত্রলীগের কমিটি অনুমোদন সভাপতি ইমরান সম্পাদক জুনেদ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলা ছাত্রলীগের কমিটির মেয়াদোত্তীর্ণের ১মাস ৫ দিন পর পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছ।
গতকাল রোববার (৬ডিসেম্বর ) জেলা ছাত্রলীগের সভাপতি আমিরুল হোসেন চৌধুরী আমিন ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বড়লেখা উপজেলা ছাত্রলীগের ৮১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠনের বিষয়টি জানানো হয়েছে।

জেলা ছাত্রলীগ সূত্র জানায়, ২০১৯ সালের ৩১ অক্টোবর বড়লেখা উপজেলা ছাত্রলীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের মাধ্যমে ইমরান হোসেন সভাপতি ও জুনেদ আহমেদ সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

জেলা ছাত্রলীগ ১ বছর মেয়াদি সভাপতি-সম্পাদকসহ (৫) পাঁচ সদস্যের একটি আংশিক কমিটি ঘোষণা করে। ঘোষিত কমিটিতে গৌছ উদ্দিন শুভকে সহ -সভাপতি, গুলজার হোসেন সামাদকে যুগ্ন সাধারন সম্পাদক এবং তায়েফুর রাজাকে সাংগঠনিক সম্পাদক করা হয়।

মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সভাপতি আমিরুল হোসেন চৌধুরী আমিন ৮১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণার বিষয়টি নিশ্চিত করেছে,উপজেলা শাখা।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন