শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


নারায়ণগঞ্জের বন্দরে ইতালী প্রবাসীদের নোঙ্গর



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সেদিন নারায়ণগঞ্জের বন্দরে ইতালি প্রবাসীরা নোঙর করেছিলেন। বাংলাদেশে অবস্থানরত ইতালির নবীন-প্রবীণের এক মিলন মেলা পরিণত হয়েছিল বন্দরের এই জনপদে।

ইতালী প্রবাসীদের সমন্বয় করার লক্ষ্যে ইতালী প্রবাসী বর্তমানে বাংলাদেশে বসবাসরত লুৎফুর রহমান স্বপনের আমন্ত্রণে নিজস্ব ফার্মে ও আবু সাঈদ খান, মোঃ মিজানুর রহমান লিটন ও জাহাঙ্গীর আলম জুয়েল এর সার্বিক সহযোগিতায় বর্তমানে বাংলাদেশে বসবাসরত ইতালী প্রবাসীদের নিয়ে পূর্ণমিলনীর আয়োজন করা হয়।

শুক্রবার ৪ ডিসেম্বর শতাধিক প্রবাসীর অংশগ্রহণে পরিবার পরিজন নিয়ে পুনর্মিলনী আয়োজনে বাংলাদেশের প্রবাসীদের উপস্থিতি ছিল লক্ষণীয়। দিনব্যাপী এ অনুষ্ঠানে উপস্থিত আমন্ত্রিত অতিথিরা তাদের বক্তব্যর মাধ্যমে পরবর্তীতে ইতালী প্রবাসীদের নিয়ে একটি সাংগঠনিক কাঠামো গড়ে তোলার আহবান জানানো হয়। এ সময় উপস্থিত নেতৃবৃন্দের সম্মতিক্রমে ইতালী প্রবাসীদের স্বমণয় করার জন্য চারজন সাঈদ, লিটন, জুয়েল ও স্বপন কে দায়িত্ব প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন সাখাওয়াত হোসেন ভূঁইয়া, হাজী মোঃ ইদ্রিস ফরাজী, মোঃ আলমগীর হোসেন, মাহাবুব প্রধান, জাহাঙ্গীর আলম, খলিল বন্দুকসি, মাসুদ, ধনাঞ্জয় রায়, পারভেজ আহমেদ, শাকিল খান, মতিউর রহমান মতি, ফয়েজ আহমেদ, শুক্কুর আহমেদ, মোক্তার হোসেন, মনোয়ার রহমান, নাসিম উদ্দিন খান, আব্দুর রহিম, ওয়াসি আহমেদ, তুহিনুল ইসলাম তুহিন, খান নজরুল ইসলাম, তাহিরুল হক, ফারুক রহমান, মানিক চৌধুরী, মিজানুর রহমান রাজু সহআরো অনেকেই। এতে আয়োজক সাঈদ, লিটন, জুয়েল ও স্বপন সবার সঙ্গে শুভেচ্ছা বিনিময় করে উপস্থিত হওয়ার জন্য আমন্ত্রিত সকল অতিথিদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান এবং ইতালী প্রবাসীদের সাংগঠনিক কর্মকান্ডের ভূয়সী প্রশংসা করেন। পাশাপাশি ইতালী বসবাসরত সকল প্রবাসীদের একত্র হয়ে কাজ করার আহ্বান জানান।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন