বুধবার, ১০ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৬ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


লেবাননে দীর্ঘ দুই সপ্তাহ মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে চলে গেলেন পলাশ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

অবশেষে দীর্ঘ দু সপ্তাহ মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে চিকিৎসাধীন অবস্থায় না ফেরা দেশে চলে গেলেন মো পলাশ নামে সেই রেমিট্যান্স যোদ্ধা। অতিরিক্ত রক্তক্ষরনে কারনে তার মৃত্যু হয়েছে। পলাশের প্রসাবের রাস্তা দিয়ে রক্তক্ষরন হত বলে জানাযায়।

চোখে রঙিন স্বপ্ন আর পরিবারের সচ্ছলতার আনার আশা নিয়ে লেবাননে আসেন মো পলাশ। তার সে স্বপ্ন আজ স্বপ্নই রয়ে গেল। গত দুই সপ্তাহ জুড়ে হাসপাতালের বেডে শুয়ে শুয়ে বাঁচার আকুতি করেছিলেন পলাশ নামে সেই রেমিট্যান্স যোদ্ধা। তবে একটু সহযোগিতা আর সুচিকিৎসার পেলে হয়তো ফিরে পেত তার সেই স্বপ্ন।

বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নুরুল ইসলামের প্রচেষ্টায় আর লেবাননে একটি এনজিওর সংস্থার সার্বিক সহযোগিতায় রফিক হারেরি হাসপাতালে দীর্ঘ দু’সপ্তাহ যাবত চিকিৎসাধীন অবস্থায় ছিলেন লেবাননে রফিক হারেরি হাসপাতালে। অবশেষে শনিবার সকাল সাড়ে দশটার দিকে কর্তব্যরত চিকিৎসক তার মৃত্যুর খবর নিশ্চিত করেন। নিহতের মরদেহ বর্তমানে ঐ হাসপাতালের হিমঘরে রাখা আছে।
নিহত পলাশ কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার শিদলাই গ্রামের মোক্তার হোসেনের ছেলে।গত ৬বছর আগে পরিবারের সচ্ছলতা আনতে রোড ক্লিনারের ভিসায় লেবানন আসেন।তিন বছর বৈধভাবে কাজ করলেও পরবর্তীতে অবৈধ হয়ে পড়েন।

এদিকে তার মৃত্যুর সংবাদ দেশের বাড়িতে জানাজানি হলে শোকের ছায়া নেমে আসে পরিবার পরিজনদের মাঝে।নিহত’র মরদেহটি দ্রুত দেশে প্রেরণ করা জন্য লেবাননস্থ বাংলাদেশ দূতাবাসের প্রতি অনুরোধ জানান তাররিজনরা।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন