শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


গোলাপগঞ্জের ইউএনও মামুনুর রহমানের বদলি, নতুন ইউএনও গোলাম কবির



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

 সিলেটের গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মামুনুর রহমানকে ছাতক উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে বদলী করা হয়েছে। রবিবার(২৯ নভেম্বর) বিভাগীয় কমিশনার কার্যালয়ের (এনডিসি) মো. মশিউর রহমানের স্বাক্ষরিত প্রজ্ঞাপনের মাধ্যমে বদলীর আদেশের বিষয়ে নিশ্চিত করা হয়েছে।

একই আদেশে ছাতক উপজেলার নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ গোলাম কবিরকে গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে পদায়ন করা হয়েছে।জনস্বার্থে জারিকৃত এ আদেশ অবিলম্বে কার্যকর করা হবে বলে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে। উল্লেখ্য ২০১৯ সালের ৯ সেপ্টেম্বরে ছাতকের উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ গোলাম কবির যোগদান করে ছিলেন। তিনি ছাতকে যোগদানের পর জেলা শ্রেষ্ট উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে নির্বাচিত হন। এদিকে মামুনুর রহমান ২০১৮ সালের ১৬ সেপ্টেম্বর গোলাপগঞ্জ উপজেলায় ইউএনও হিসেবে যোগদান করেন। মামুনুর রহমান গোলাপগঞ্জের ইউএনও থাকালীন অদ্যবধি সর্ব মহলে একজন স্বচ্ছ এবং ভাল ইউএনও হিসেবে সমাদৃত হয়েছেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন