শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

গোলাপগঞ্জের ইউএনও মামুনুর রহমানের বদলি, নতুন ইউএনও গোলাম কবির



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

 সিলেটের গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মামুনুর রহমানকে ছাতক উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে বদলী করা হয়েছে। রবিবার(২৯ নভেম্বর) বিভাগীয় কমিশনার কার্যালয়ের (এনডিসি) মো. মশিউর রহমানের স্বাক্ষরিত প্রজ্ঞাপনের মাধ্যমে বদলীর আদেশের বিষয়ে নিশ্চিত করা হয়েছে।

একই আদেশে ছাতক উপজেলার নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ গোলাম কবিরকে গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে পদায়ন করা হয়েছে।জনস্বার্থে জারিকৃত এ আদেশ অবিলম্বে কার্যকর করা হবে বলে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে। উল্লেখ্য ২০১৯ সালের ৯ সেপ্টেম্বরে ছাতকের উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ গোলাম কবির যোগদান করে ছিলেন। তিনি ছাতকে যোগদানের পর জেলা শ্রেষ্ট উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে নির্বাচিত হন। এদিকে মামুনুর রহমান ২০১৮ সালের ১৬ সেপ্টেম্বর গোলাপগঞ্জ উপজেলায় ইউএনও হিসেবে যোগদান করেন। মামুনুর রহমান গোলাপগঞ্জের ইউএনও থাকালীন অদ্যবধি সর্ব মহলে একজন স্বচ্ছ এবং ভাল ইউএনও হিসেবে সমাদৃত হয়েছেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন