বুধবার, ৫ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ২০ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
মাথিউরা ইউনিয়ন উন্নয়ন সংস্থা ইউকে এর সম্মেলন ও  কার্যকরি কমিটি গঠিত  » «   প্রবাসী ৭ ব্যবসায়ীকে গ্রেপ্তারের প্রতিবাদে বিসিএ ও ইউকে বিবিসিআই’র সংবাদ সম্মেলন  » «   বিসিএ’র  ১৬তম  এওয়ার্ড অনুষ্ঠান ৩০ অক্টোবর  লন্ডনের পার্ক প্লাজায়  » «   সাত ব্যবসায়ীর ষড়যন্ত্রমূলক গ্রেফতারে বিচার এবং তাঁদের নিরাপদে যুক্তরাজ্যে ফিরিয়ে আনার দাবীতে সংবাদ সম্মেলন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক আঙ্গুরায় বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান  » «   স্পেনে বিয়ানীবাজার পৌরসভা ওয়েলফেয়ার ট্রাস্ট বার্সেলোনা কমিটি গঠিত  » «   স্পেনে বাংলাদেশ কালচারাল ইয়ং ফেডারেশন কমিটি গঠিত  » «   গোলাপগঞ্জে সাংবাদিক জাহেদের উপর সন্ত্রাসী হামলা  » «   মাসা আমিনির মৃত্যুতে ইরানের ‘নীতি পুলিশ’ এখন আলোচনায়  » «   অনশনে বসতে আ’লীগ কার্যালয়ে ইডেন ছাত্রলীগের ১২ নেত্রী  » «   ইতালিতে জাঁকজমকপূর্ণভাবে বিএনপি’র ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   ইতালির জাতীয় সংসদ নির্বাচনে এমপি ও সিনেট পদপ্রার্থীদের রোমের বাংলাদেশী কমিউনিটির সাথে মতবিনিময়  » «   রানির প্রস্থান, রাজার আগমন এবং আধুনিক ব্রিটেন  » «   আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতায় তৃতীয় বাংলাদেশি তাকরিম  » «   ফুটবলার আঁখির বাবার সঙ্গে অসদাচরণ, দুই পুলিশ ক্লোজড  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


সচেতন যুবকের হস্তক্ষেপে বেঁচে গেল অজগর



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বাগেরহাট জেলার, শরণখোলায় ধানক্ষেত থেকে অজগরটি ধরে গ্রামবাসী। পরে পিটিয়ে মেরে ফেলার সিদ্ধান্ত নেয় তারা। ঠিক সেই মুহূর্তে রাসেল শরীফ নামের পরিবেশ সচেতন এক যুবক হাজির হন ঘটনাস্থলে। তার বাধার মুখে বেঁচে যায় সাপটি। পরে তিনি আট ফুট লম্বা অজগরটি একটি বস্তায় ভরে নিজের জিম্মায় নিয়ে ওয়াইল্ড টিমের কর্মীদের খবর দিয়ে তাদের হাতে তুলে দেন।

ঘটনাটি ঘটেছে সোমবার (৩০নভেম্বর) বিকেল তিনটার দিকে বাগেরহাটের শরণখোলার সাউথখালী ইউনিয়নের চালরায়েন্দা গ্রামে। সাপটি বিকেল পাঁচটার দিকে সুন্দরবনে অবমুক্ত করা হয়।

ওয়াইল্ড টিমের মাঠ কর্মকর্তা আলম হাওলাদার জানান, চালরায়েন্দা গ্রামের আ. হক মুন্সীর ধানক্ষেত থেকে গ্রামবাসী অজগরটি ধরে মেরে ফেলার সিদ্ধান্ত নেয়। এমন সময় সচেতন যুবক রাসেল শরীফ জানতে পেরে ঘটনাস্থলে ছুটে গিয়ে সাপটি উদ্ধার করেন।

পূর্ব সুন্দরবনের শরণখোলা স্টেশন কর্মকর্তা (এসও) আ. মান্নান  জানান, আট ফুট লম্বা এবং ১২কেজি ওজনের অজগরটি রেঞ্জ অফিসসংলগ্ন বনে অবমুক্ত করা হয়েছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন