বুধবার, ১০ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৬ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


আবুধাবিতে সড়ক দুর্ঘটনায় দুই বাংলাদেশির মৃত্যু



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

শুক্রবার ২৭ নভেম্বর স্থানীয় সময় সকাল ১০টায় আবুধাবির তারিফ সড়কে এক দুর্ঘটনায় নিহত হয়েছেন দুই বাংলাদেশী যুবক। নিহত দুই বাংলাদেশির নাম মোহাম্মদ মনির (৩১) ও সুমন আখন্দ (২৭)। এ ঘটনায় আহত হয়েছেন গাড়ি চালক মোহাম্মদ মামুন।

নিহত মনির এর বাড়ি চট্টগ্রামের রাঙ্গুনিয়া থানার পূর্ব সরফভাটা এলাকার কালুরহাট বড় মাদ্রাসার পাশে | তার পিতার নাম নুরুল আনোয়ারের । নিহত সুমন আখন্দ বরিশালের গৌড়নদী থানায় | সুমনের পিতার নাম আনোয়ার হোসেন আখন্দ ।

তারিফ সড়কের বানিয়াসের শেষ সীমান্ত এলাকায় একটি পেট্রোল ফিলিং স্টেশনে নির্মাণ কাজ তদারকি করতে যাওয়ার সময় তাদের বহন করা গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে হাইওয়ের পাশের ব্যারিয়ারে ধাক্কা খেয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই সুমনের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ  দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয় | দুর্ঘটনায় গুরুতর আহত মনির ও গাড়ি চালক মামুনকে উদ্ধার করে আবুধাবির বিশেষায়িত মাফরাক হাসপাতালে নিয়ে যায় । সেখানে স্থানীয় সময় বিকেলে দিকে মনিরের মৃত্যু হয়। বর্তমানে মোহাম্মদ মনির ও সুমনের লাশ বানিয়াস হাসপাতাল এর মর্গে রাখা হয়েছে।

উল্লেখ্য ,দুই বছর আগে সুমন আখন্দ ঘরোয়া আয়োজনে বিয়ে করেছিলেন। ফেব্রুয়ারিতে তার দেশে যাওয়ার কথা ছিল বিয়ের অনুষ্ঠানের জন্য। আর মনির অবিবাহিত ছিলেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন