বুধবার, ১০ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৬ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


সাপ্তাহিক পত্রিকার প্রধান সম্পাদক বেলাল আহমদের মাতার ইন্তেকাল: প্রেসক্লাবের শোক প্রকাশ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সাপ্তাহিক পত্রিকা’র প্রধান সম্পাদক, লন্ডন বাংলা  প্রেসক্লাবের সাবেক প্রেসিডেন্ট মোহাম্মদ বেলাল আহমদ এর মাতা জাহানারা খানম আজ ২৮ নভেম্বর শনিবার দুপুর ১টায় নিজ বাড়িতে (গ্রামতলা, বড়লেখা, মৌলভীবাজার) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৮২ বছর। তিনি দীর্ঘদিন যাবত বার্ধক্যজনিত অসুস্থতায় ভূগছিলেন। আজ বাদ এশা জানাজা শেষে স্থানীয় গোরস্থানে দাফন করা হয়েছে। ।

লন্ডন বাংলা প্রেসক্লাবের শোক:

লন্ডন বাংলা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সাপ্তাহিক পত্রিকার প্রধান সম্পাদক বেলাল আহমদ এর মাতা জাহানারা খানম এর ইন্তেকালে ক্লাবের পক্ষে গভীর শোক প্রকাশ করেছেন লন্ডন বাংলা প্রেসক্লাব প্রেসিডেন্ট এমদাদুল হক চৌধুরী,সেক্রেটারী মুহাম্মদ জুবায়ের ও ট্রেজারার আ স ম মাসুম ।
এক শোক বার্তায় ক্লাব নেতৃবন্দ বলেন, জাহানারা খানম একজন পরেজগার ও পরোপকারী হিসেবে পরিচিত ছিলেন ।তিনি একজন গর্বিত মাতা হিসেবে তার সকল সন্তান সন্ততিদের মানবিক ও উচ্চ শিক্ষায় শিক্ষিত করে তুলেছেন।তার ইন্তেকালে পরিবারের যে ক্ষতি সাধিত হলো তা অপূরণীয় ।
ক্লাব নেতৃবৃন্দ মরহুমা জাহানারা বেগমের আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা প্রকাশ করে। তারা মরহুমার পরিবারকে শোক সহ্য করার শক্তি প্রদানের জন্য সৃস্টিকর্তার কাছে প্রার্থনা জানান।

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন