শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


গোলাপগন্জ কমিউনিটি ট্রাস্ট ইউকের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

গোলাপগন্জ কমিউনিটি ট্রাস্ট ইউকের বাষির্ক সাধারন সভা গতকাল ২৬ শে নভেম্বর অনলাইন জুম এপসের মাধ্যমে অনুষ্টিত হয়। সভায় শুরুতে পবিএ কোরআন থেকে তেলাওয়াত করেন সংগঠনের কার্যনির্বাহী সদস্য মুজিবুর রহমান।

ট্রাস্টের চেয়ারম্যান কাওসার হোসেন কুরেশির সভাপতিত্বে এবং জেনারেল সেক্রেটারি রাজু মোহাম্মদ শিবলির পরিচালনায় অনুষ্টিত সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন  সংগঠনের প্রধান উপদেষ্টা মো: আব্দুল মুমিন জাহেদী ক্যারল, সিনিয়র সহ সভাপতি মাওলানা আব্দুল মতিন ফারুক, সহ সভাপতি নজরুল ইসলাম বাবুল, রায়হান উদ্দিন, সহ সেক্রেটারী মুহিবুল হক, আব্দুল আলিম মিলাদ, কোষাধক্ষ  মু. আব্দুল আলী, অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কানাডা প্রবাসী কামরুল হাসান সাহান, আমেরিকা প্রবাসী মিসবাহ উদ্দিন।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের কার্যনির্বাহী সদস্য আখলাক আহমেদ, মুজিবুর রহমান, সাংগটনিক সম্পাদক ফয়েজ আহমদ, সহ সাংগটনিক সম্পাদক খয়রুল আমিন, সমাজসেবা সম্পাদক আবু সায়েম মন্জুর, হাবিবুর রহমান, আব্দুর রহমান প্রমুখ ।

উক্ত সভায় বিগত সেশনের সার্বিক কাজের রিপোর্ট পেশ করা হয় এবং আগামী সেশনে ট্রাস্টের সমাজসেবা মূলক কার্যক্রম আরো বেগবান করার লক্ষ্যে সুষ্ঠ পরিকল্পনা গ্রহণ করা হয়।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন