বুধবার, ৮ ফেব্রুয়ারী ২০২৩ খ্রীষ্টাব্দ | ২৬ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
বেশ্যাবিদদের ‘এলিট সিস্টেম’!  » «   কিং চার্লস ও কুইন কনসোর্ট বাংলা টাউন আসছেন  » «   অসুস্থ চারখাই ইউপি চেয়ারম্যান হোসেন মুরাদ চৌধুরীর আশু সুস্থতা কামনায় লন্ডনে দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   আলীনগর ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে‘র আত্নপ্রকাশ  » «   অমর একুশে বইমেলার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   তরুণদের উচ্চশিক্ষায় সহায়তা: মেয়র লুৎফুর রহমান এবার চালু করলেন ইউনির্ভাসিটি বার্সারি স্কিম  » «   ‘টি আলী স্যার’কে নিয়ে হবিগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ে গানের চিত্রায়ণ  » «   বিবিসিজিএইচ এর বিয়ানীবাজারের মোল্লাপুর-এ বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান  » «   কবিকণ্ঠের সুবর্ণরেখায় শিক্ষাব্রতী শীর্ষক সুহৃদ আড্ডায় বক্তারা- অগণন প্রাণে আলো জ্বেলেছেন মো. শওকত আলী  » «   স্পেন-বাংলাদেশ প্রাতিষ্ঠানিক সম্পর্কের পরিধি বিস্তৃত হচ্ছে  » «   টি আলী স্যারকে নিয়ে লেখা আব্দুল গাফফার চৌধুরী’র গানে সুর দিলেন মকসুদ জামিল মিন্টু  » «   লন্ডনে প্রকাশক ও গবেষক মোহাম্মদ নওয়াব আলীর সাথে মতবিনিময় ও ‘বাসিয়ার বই আলোচনা‘র  মোড়ক উন্মোচন  » «   ঢাকা এন আর বি ক্লাবে – ‘বাঙালীর বিয়েতে বাংলাদেশের পোশাক’ ক্যাম্পেইনের নেটওয়ার্কিং মিটিং  » «   প্রধানমন্ত্রীর সাথে ঢাবি অ্যালামনাই ইন দ্য ইউকে’র সভাপতির সাক্ষাৎ  » «   লন্ডনে গোলাপগঞ্জের কমিউনিটি নেতৃবৃন্দের সাথে সরওয়ার হোসেনের মতবিনিময়  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

নেত্রকোণায় অস্ত্র সহ মাদক ব্যবসায়ী র‌্যাবের হাতে গ্রেফতার



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

অস্ত্র ও গুলি সহ এক মাদক ব্যাবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪। নেত্রকানার দুর্গাপুর উপজেলায় অভিযানাচালিয়ে মো. সোহেল মীরকে (২৮) গ্রেফতার করা হয়। আজ শুক্রবার রাতে র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

গ্রেফতারকৃত সোহেল ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলায় জঙ্গলপাশা গ্রামের সোনা মীরের ছেলে।

র‌্যাব-১৪ এর মিডিয়া অফিসার সিনিয়র এএসপি জোনাঈদ আফ্রাদ প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, শুক্রবার (২৮ নভেম্বর) ভোরে গোপন সংবাদের ভিত্তিতে জেলার দুর্গাপুর উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের ঝাঞ্জাইল বাজার কলেজ মোড় সংলগ্ন রহমতউল্লাহ খান মনিরের বন্ধ কনফেকশনারী দোকানে অভিযান পরিচালনা করা হয়।

র‌্যাবের একটি টহল দল সেখানে পৌঁছালে উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা দৌঁড়ে পালানোর চেষ্টা করে। র‌্যাব ধাওয়া করে অস্ত্র ও মাদক ব্যবসায়ী মো. সোহেল মীরকে গ্রেফতার করে।

এ সময় তার কাছ থেকে একটি বিদেশী রিভলবার, পাঁচ রাউন্ড গুলি, এক হাজার ৪৭০ পিস ইয়াবা ও ১৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার সোহেল জানায় সে দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন স্থানে অস্ত্র ও মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। গ্রেফতার সোহেল মীরের বিরুদ্ধে দুর্গাপুর থানায় অস্ত্র ও মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে ওই প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা গেছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন