শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


নেত্রকোণায় অস্ত্র সহ মাদক ব্যবসায়ী র‌্যাবের হাতে গ্রেফতার



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

অস্ত্র ও গুলি সহ এক মাদক ব্যাবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪। নেত্রকানার দুর্গাপুর উপজেলায় অভিযানাচালিয়ে মো. সোহেল মীরকে (২৮) গ্রেফতার করা হয়। আজ শুক্রবার রাতে র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

গ্রেফতারকৃত সোহেল ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলায় জঙ্গলপাশা গ্রামের সোনা মীরের ছেলে।

র‌্যাব-১৪ এর মিডিয়া অফিসার সিনিয়র এএসপি জোনাঈদ আফ্রাদ প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, শুক্রবার (২৮ নভেম্বর) ভোরে গোপন সংবাদের ভিত্তিতে জেলার দুর্গাপুর উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের ঝাঞ্জাইল বাজার কলেজ মোড় সংলগ্ন রহমতউল্লাহ খান মনিরের বন্ধ কনফেকশনারী দোকানে অভিযান পরিচালনা করা হয়।

র‌্যাবের একটি টহল দল সেখানে পৌঁছালে উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা দৌঁড়ে পালানোর চেষ্টা করে। র‌্যাব ধাওয়া করে অস্ত্র ও মাদক ব্যবসায়ী মো. সোহেল মীরকে গ্রেফতার করে।

এ সময় তার কাছ থেকে একটি বিদেশী রিভলবার, পাঁচ রাউন্ড গুলি, এক হাজার ৪৭০ পিস ইয়াবা ও ১৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার সোহেল জানায় সে দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন স্থানে অস্ত্র ও মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। গ্রেফতার সোহেল মীরের বিরুদ্ধে দুর্গাপুর থানায় অস্ত্র ও মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে ওই প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা গেছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন