শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


নেত্রকোণায় ব্যবসায়িদের মৌন বিক্ষোভ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

নেত্রকোণার দুগার্পুরে সরকারী নির্দেশনা উপেক্ষা করেই প্রতিনিয়ত ভিজাবালু পরিবহন করায় পৌরশহরের প্রায় রাস্তা গুলো কাঁদা ও মরণ ফাঁদে পরিনত হয়েছে।

এ সমস্যা নিরসনে স্থানীয় সাংবাদিকগন বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশ করায় সোচ্চার হয়ে উঠেছেন স্থানীয় ব্যবসায়ীগন। আজ বৃহস্পতিবার (২৬ নভেম্বর) দুপুরে ব্যবসায়ীগন এ সমস্যার সমাধানে মৌন বিক্ষোভ  করেন।

বিক্ষোভে অংশ নেয়া স্থানীয় ব্যবসায়ীরা ” ৫২ বাংলা টিভি” কে বলেন, ইজারাকৃত বালু মহাল থেকে প্রতিদিন হাজার হাজার ট্রাক, লরি ও ড্রামট্রাক দিয়ে ভিজাবালু পরিবহন করায় শহরের গুরুত্বপুর্ন রাস্তা গুলোর বিভিন্ন স্থানে খানাখন্দের সৃষ্টি হয়েছে। পথচারী ও ছোট যানবাহন চলাচলে দেখা দিয়েছে মারাত্মক হুমকী।

দিনভর যান চলাচলের কারনে শত শত ট্রাক রাস্তার উপর দাঁড়িয়ে থাকায় জ্যামের কবলে পড়ে প্রায়ই রোগী বহনকারী এম্বুল্যান্স রোগী নিয়ে ফেরত আসতেও দেখা গেছে। স্থানীয় প্রেসক্লাব মোড়, উকিলপাড়া, উপজেলা রোড, হাসপাতাল রোড, কালীবাড়ী মোড় ও তেরীবাজার সড়কের প্রায় ব্যবসা প্রতিষ্ঠানেই বেচা-কেনা কমে গেছে।

দুগার্পুর পৌর শহর রক্ষার্থে অপরিকল্পিত বালু উত্তোলন ও ভিজাবালু পরিবহন বন্ধসহ বিক্ষুদ্ধ ব্যবসায়ী ও জনতা উপজেলা নিবার্হী কর্মকর্তা ফারজানা খানম এর সাথে দেখা করলে, ইজারাকৃত ঘাট থেকে ভিজাবালু পরিবহন সম্পুর্ন বে-আইনী উল্লেখ করে উপজেলা প্রশাসন থেকে বারং বার নিষেধ করা সত্বেও কেউ তা আমলে নিচ্ছেনা বলে স্থানীয় সাংবাদিকদের জানান তিনি।

তিনি আরো বলেন, আগামী তিন দিনের মধ্যে মোবাইল কোর্ট পরিচালনার মাধ্যমে এর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন