বুধবার, ১০ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৬ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


কলমাকান্দায় জমি-সংক্রান্ত বিরোধের জেরে এক বৃদ্ধের মৃত্যু, থানায় মামলা



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

নেত্রকোণার কলমাকান্দা উপজেলায় জমি-সংক্রান্ত বিরোধের জেরে কৃষক মো. আ. হাকিম (৭০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। রবিবার (২২নভেম্বর) প্রায় রাত ৮টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান এবং নিহতের নাতি আলী হোসেন মুঠোফোনে মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন।
নিহত মো. আ. হাকিম উপজেলার খারনৈ ইউনিয়নের কচুগড়া গ্রামের মৃত সাদেম আলীর ছেলে। তিনি গত বছর প্রতিরোধ যোদ্ধা হিসেবে প্রধানমন্ত্রী তহবিল থেকে এক লক্ষ টাকার অনুদানও পেয়েছেন নিহতের পরিবার সূত্রে জানা গেছে।

স্থানীয় ও নিহতের পারিবারিক সুত্রে জানা যায়, বৃদ্ধ মো.আ. হাকিমের ছেলে মো. শরাফত আলীর সাথে পাশ্ববর্তী রংছাতি ইউনিয়নের বটতলা গ্রামের আজমানের সাথে জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। বটতলা উত্তরপাড়ায় বিরোধপূর্ণ ১ একর .৬০ শতাংশ জমিতে শরাফত আলী আজ থেকে প্রায় ৩০ বছর ধরে জমি ভোগ দখল আছেন। ধান রোপন করেছিলেন। রবিবার বেলা ১১টার দিকে সেই বিরোধপূর্ণ জমিতে আজমানের লোকজন ধান কাটতে আসে। শরাফত আলীর পক্ষের লোকেরা বাঁধা দিলে তর্ক বিতর্কের এক পর্যায়ে প্রতিপক্ষের লোকজনের হাতে থাকা দেশীয় ধারালো অস্ত্রের আঘাত জখম প্রাপ্ত হন বৃদ্ধ মো.আ. হাকিম। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্য চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকের কলেজ হাসপাতালে প্রেরণ করেন। রবিবার প্রায় রাত ৮টার দিকে বৃদ্ধ আ. হাকিম সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম মাহমুদুল হক বৃদ্ধের মৃত্যু সত্যতা নিশ্চিত করে ৫২ বাংলাটিভি কে বলেন, এ ঘটনায় বৃদ্ধের ছেলে শরাফত আলী বাদী হয়ে ১৭ জনকে নামীয় এজাহারভুক্ত আসামি করে কলমাকান্দা থানায় একটি মামলা দায়ের করেছেন। ইতিমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছি। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে তিনি জানান ওই পুলিশ কর্মকর্তা ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন