শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


গোলাপগঞ্জে স্ত্রী হত্যার অভিযোগে ঘাতক স্বামী আটক



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সিলেটের গোলাপগঞ্জে সুফিয়া বেগম (২৯) নামের এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে তাঁর স্বামীর বিরুদ্ধে। রবিবার (২২ নভেম্বর) সকালে উপজেলার ঢাকাদক্ষিণ ইউপির রায়গড় (ভটর পাড়া) গ্রামে এ ঘঠনা ঘটে। এ ঘটনায় ঘাতক স্বামী আব্দুল করিম (৪০) কে আটক করেছে পুলিশ।

নিহত গৃহবধু সুফিয়া বেগম জকিগঞ্জ উপজেলার পৌর এলাকার পশ্চিম বিলের বন্দর গ্রামের মৃত আব্দুর রহমানের মেয়ে। আটককৃত স্বামী আব্দুল করিম জকিগঞ্জ উপজেলার পৌর এলাকার কলাছড়া গ্রামের মৃত রকিব আলীর পুত্র। জানা যায়, তারা ৫মাস ধরে গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণ রায়গড় গ্রামের যুক্তরাষ্ট্র প্রবাসী রফিক মিয়ার বাড়িতে বসবাস করে আসছেন। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার সকালে আব্দুল করিমের সাথে স্ত্রী সুফিয়া বেগমের ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে আব্দুল করিম সুফিয়া বেগমকে কিল ঘুষি মারলে সে অচেতন হয়ে পড়ে এবং কিছুক্ষণ পর তিনি মৃত্যুর কুলে ঢলে পড়েন।

তাৎক্ষণিকভাবে এলাকাবাসী ঘাতক স্বামী আব্দুল করিমকে আটক করে রেখে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল এসে
আব্দুল করিমকে গ্রেফতার করে এবং লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। ঘটনার সত্যতা নিশ্চিত করে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ হারুনুর রশীদ চৌধুরী বলেন, ঘটনায় অভিযুক্ত আব্দুল করিমকে গ্রেফতার করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন