শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


গোলাপগঞ্জে মানবাধিকার উন্নয়ন কেন্দ্রের অফিস উদ্বোধন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সিলেটের গোলাপগঞ্জের ঢাকাদক্ষিণে মানবাধিকার উন্নয়ন কেন্দ্রের অফিস উদ্বোধন হয়েছে। বৃহস্পতিবার (১৯ নভেম্বর) বিকেল ৪টায় অফিসের উদ্বোধন করা হয়। উদ্বোধন কালে উপস্থিত ছিলেন, মানবাধিকার উন্নয়ন কেন্দ্রের নির্বাহী প্রধান মাহবুল হক, ঢাকাদক্ষিণ ইউপির সাবেক চেয়ারম্যান আবুল বশর মোহাম্মদ ছদরউলা চৌধুরী, মানবাধিকার উন্নয়ন কেন্দ্রের নির্বাহী সদস্য সীমান্ত সিরাজ, ঢাকাদক্ষিণ বহুমূখী উচ্চ বিদ্যালয় ও কলেজের সাবেক প্রধান শিক্ষক আব্দুল মুতলিব মছন, ঢাকাদক্ষিণ বহুমূখী উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ রেজাউল আমিন, বিশিষ্ট সমাজসেবক ও রাজনীতিবীদ আব্দুর নুর মছলাই, শাহাব উদ্দিন, আব্দুস শহীদ খান জিলা, উপজেলা হিন্দু -বৌদ্ধ -খিস্টান পরিষদের সভাপতি শিক্ষক কাজল কান্তি দাস, ঢাকাদক্ষিণ বহুমূখী উচ্চ বিদ্যালয় ও কলেজের পরিচালনা কমিটির সদস্য রেজওয়ান হোসেন রাজু, সমাজসেবক জাহিদ আহমদ, রকিব উদ্দিন রকিয়া মিয়া মেমোরিয়াল ট্রাস্টের সাধারন সম্পাদক লেখক কলামিস্ট হোসেন আহমদ, কোষাধ্যক্ষ শ্যামল আহমদ প্রমুখ।

এদিকে বিকাল ৫টায় মানবাধিকার উন্নয়ন কেন্দ্রের অফিসে গোলাপগঞ্জ প্রেসক্লাব- নেতৃবৃন্দের সাথে মতাবিনিময় করেন মানবাধিকার উন্নয়ন কেন্দ্রের নেতৃবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন,গোলাপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এনামুল হক এনাম, সিনিয়র সহসভাপতি রতন মনি চন্দ্র, সহসভাপতি মোহাম্মদ আব্দুল কুদ্দুছ, সহসাধারণ সম্পাদক জাহেদুর রহমান জাহেদ, কোষাধ্যক্ষ জালাল আহমদ চৌধুরী, সদস্য ফারহান মাসউদ আফছর। মতবিনিময়কালে তারা বলেন, মানবাধিকার সবার জন্য সবখানে সমান ভাবে কাজ করবে। এই স্লোগানকে সামনে রেখে মানবাধিকার উন্নয়ন কেন্দ্র কাজ করবে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন