শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


কোভিড-১৯ সময়ে ১০হাজার রোগীকে বিনামূল্যে সেবা দিয়েছে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বৈশ্বিক মহামারী কোভিড-১৯ এর দূর্যোগময় সময়ে এখন পর্যন্ত প্রায় ১০ হাজার রোগীকে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক বিনামূল্যে অভিজ্ঞ চিকিৎসক দ্বারা সেবা প্রদান, বিনামূল্যে পরীক্ষা-নিরীক্ষা ও বিনামূল্যে ঔষধ প্রদান করা হয়েছে।

সমাজের পিছিয়ে পড়া গরীব ও অসহায় মানুষের চিকিৎসা সেবা নিশ্চিত করার লক্ষ্যে হাসপাতাল কর্তৃপক্ষ বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান অব্যাহত রেখেছেন। নিয়মিত দরিদ্র তহবিল সেবার পাশাপাশি প্রত্যেক শনিবার থেকে বৃহস্পতিবার -সপ্তাহে ছয়দিন, সকাল ১০টা থেকে বিকাল ৩টা পর্যন্ত হাসপাতালের বহির্বিভাগে  সম্পূর্ণ  বিনামূল্যে এই সেবা প্রদান করা হচ্ছে।

করোনা মহামারীতে আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ মানুষের পাশাপাশি সমাজের গরীব ও অসহায় রোগীরা স্বতস্ফূর্তভাবে এই ধরণের সেবা গ্রহনের জন্য নির্ধারিত দিনে হাসপাতালের বহির্বিভাগে ভিড় জমাচ্ছেন। হাসপাতালের চিকিৎসা সেবা প্রদানে নিয়োজিত কর্মকর্তা-কর্মচারিগণের আন্তরিক প্রচেষ্টা ও করোনা কালীন সামাজিক দূরুত্ব বজায় রেখে আগত রোগীগরা শৃংখল ভাবে তাদের প্রয়োজনীয় সেবা গ্রহন করছেন।

সাধারণ চিকিৎসা সেবা প্রদানের পাশাপাশি আগত রোগীগনকে অভিজ্ঞ স্বাস্থ্যকর্মীর মাধ্যমে সকল ধরণের ক্যান্সারের সচেতনতা ও রোগ নির্ণয়ের লক্ষ্যে প্রাইমারী স্ক্রিনিংয়ের ব্যবস্থা করা হয়েছে এবং সন্দেহভাজন রোগীদেরকে হাসপাতালের নিয়মিত ক্যান্সার বিশেষজ্ঞ কর্তৃক প্রয়োজনীয় চিকিৎসা নির্দেশনা প্রদান করা হচ্ছে।

এছাড়াও হাসপাতালের ক্যান্সার হেল্প ডেস্কের মাধ্যমে বিভিন্ন ক্যাটাগরিতে প্রায় অর্ধ শতাধিক ক্যান্সার রোগীকে সেবা প্রদান করা হচ্ছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন