শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


ইতালী বাংলাদেশ দূতাবাসের নতুন রাষ্ট্রদূত শামীম আহসান শুক্রবার রোমে আসছেন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

ইতালিতে নিযুক্ত বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত দক্ষ কূটনৈতিক ব্যক্তিত্ব শামীম আহসান শুক্রবার ইতালির রাজধানী রোমে এসে পৌঁছবেন বলে দায়িত্বশীল সূত্রে জানা গেছে। ইতিপূর্বে তিনি বাংলাদেশ দূতাবাস ইতালিতে কর্মরত ছিলেন।

বিদায়ী রাষ্ট্রদূত আবদুস সোবহান সিকদার ইতালি থেকে ইতিমধ্যেই বিদায় হয়েছেন। বর্তমানে তিনি যুক্তরাষ্ট্রে তাঁর নিজস্ব বাড়িতে অবস্থান করছেন বলে জানা গেছে। কিছুদিনের মধ্যেই তার বাংলাদেশ গমনের কথা রয়েছে।

ইতালি প্রবাসী বাংলাদেশী কমিউনিটির নেতারা মনে করছেন, নতুন রাষ্ট্রদূত ইতালির রাষ্ট্রপতি কাছে তার পরিচয় পত্র প্রেসার মধ্য দিয়ে দায়িত্ব গ্রহণ করবেন এবং দূতাবাসকে সকল বিতর্কের ঊর্ধ্বে রেখে প্রবাসীদের স্বার্থ রক্ষায় কাজ করে যাবেন।

আবদুস সোবহান সিকদার দায়িত্ব পালনকালে দূতাবাসের বিরুদ্ধে কমিউনিটির নেতাদের নানা অভিযোগ ছিল। তাকে ইতালি থাকে প্রত্যাহারেরও দাবি জানানো হয়েছিল।

বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে শামীম আহসান ইতালির রাষ্ট্রদূত নিযুক্ত হওয়ায় প্রবাসী বাংলাদেশীরা সন্তোষ প্রকাশ করেছেন। বলেছেন, একজন দক্ষ কূটনৈতিক ব্যক্তি ইতালির রাষ্ট্রদূত হওয়ায় প্রবাসী বাংলাদেশিরা আরো বেশি সেবা লাভে সক্ষম হবেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন