শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «   রোটারিয়ান মোহাম্মদ খতিবুর রহমান বার্লিন যাচ্ছেন  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন বাজেটে হাউজিং, শিক্ষা, অপরাধ দমন, তরুণ, বয়স্ক ও মহিলাদের জন্য বিশেষ কর্মসূচিতে বিপুল বিনিয়োগ প্রস্তাব  » «   আজীবন সম্মাননা পেলেন সৈয়দ আফসার উদ্দিন এমবিই  » «   লন্ডন বাংলা স্কুলের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

দুর্গাপুরে জমি সংক্রান্ত দ্বন্ধে ভাতিজার ছোরার আঘাতে চাচা নিহত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

জমি সংক্রান্ত দ্বন্ধে ভাতিজার ছোরার আঘাতে চাচা আব্দুল হাশেম (৬৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। আজ সোমবার সকাল ৮টার দিকে নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় বিরিশিরি ইউনিয়নের বনগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আব্দুল হাশেম একই গ্রামের মৃত জব্বার মুন্সির ছেলে।

অভিযুক্তরা হলেন নিহতের ছোট ভাই আব্দুল লতিফ ও তার ছেলে ভাতিজা লাবু (১৮)। অভিযুক্তরা ঘটনাস্থল থেকে সোমেশ্বরী নদীর ওপর পাড় গাঁওকান্দিয়া ইউনিয়নের কানাই গ্রামের বাসিন্দা। এ ঘটনায় নিহতের আরেক ভাইকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, আব্দুল লতিফ ও আব্দুল হাশেম দুই ভাই এক সাথে ব্যবসা করতেন। বড় ভাই হাশেমের সরলতার সুযোগে ব্যবসার উপর্জিত অর্থ দিয়ে ছোট ভাই লতিফ জমি কিনে নিজ নামে দলিল করেন। এ বিষয় নিয়ে দুই ভাইয়ের মধ্যে প্রায় ২০-২২ বছর যাবত জমি সংক্রান্ত দ্বন্ধ বিরাজমান ছিল এবং সামাজিকভাবে দেন-দরবার হলেও কোন সুরাহা হয়নি।

বড় ভাই হাশেম এবার আমন মৌসুমে বনগাঁও গ্রামে বাড়ির পাশে জমিতে ধান লাগিয়ে ছিলেন। এই জমিতে আজ (সোমবার) সকাল ৮টার দিকে সোমেশ্বরী নদীর ওপার পাড় হতে ঘটনাস্থল বনগাঁও গ্রামে এসে নিহতের ছোট ভাই লতিফ ও ভাতিজা লাবু ধান কাটতে থাকে।

এতে হাশেম বাঁধা দিলে তর্ক-বিতর্কের এক পর্যায় ভাতিজা লাবু পকেট থেকে দাঁড়ালো ছোরা দিয়ে চাচার গলায় আঘাত করে। পরে স্থানীয়রা দ্রুত হাশেমকে আহত অবস্থায় উদ্ধার করে সকাল সাড়ে ৯টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে দুর্গাপুর থানার ওসি মো. শাহনুর-এ আলম বলেন, ঘটনার পর অভিযুক্তরা পালিয়ে গেছে এবং অভিযুক্তদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে। তবে জিজ্ঞাসাবাদে জন্য নিহতের ভাই আব্দুর রাজ্জাককে থানায় আনা হয়েছে।

মৃতদেহ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রেরণের প্রস্তুতি চলছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন