শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


লেবানন বাংলাদেশ আওয়ামী লীগ’র নতুন আহবায়ক কমিটি গঠন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

লেবানন বাংলাদেশ আওয়ামী লীগ’র আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। বীর মুক্তিযোদ্ধা ও প্রবীণ আওয়ামী লীগ নেতা মো দুলা মিয়াকে আহবায়ক ও সুফিয়া আক্তার বেবি কে যুগ্ন আহবায়ক করে ৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করেছেন লেবানন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দরা। এছাড়া কমিটি অন্যান্য সদস্যরা হলেন বাবুল মুন্সী, মাহাবুল আলম ও বাবুল মিয়া।

,শুক্রবার(১৩ নভেম্বর) সন্ধ্যায় ৬টায় বৈরুতের দাওড়া একটি স্কুলের হল রুমে আহবায়ক কমিটির ঘটন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করা হয়।

অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, ময়মনসিংহ গফরগাঁও -১০ আসনের সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল।

বীর মুক্তিযোদ্ধা ও প্রবীণ নেতা মো. দুলা মিয়ার সভাপতিত্বে ও তপন ভৌমিক এবং মোস্তফা কামাল মন্ডলের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা লুৎফর রহমান শ্যামল, আহমেদ দুলাল, আতিকুর রহমান, মো আজাদ হোসেন ভূইয়া, আনোয়ার চৌকদার, জামাল মিয়া,সিরাজ মোল্লা,ইব্রাহিম মিয়া, হিরণ মিয়া, মো করিম মো এরশাদ মিয়া,মো শহিদ, মো উজ্জল মিয়া, শুভ মুন্সী, শেফালি আক্তার,সবুজ মিয়া, মায়া কামাল, মিমি খান, সুমন ইসলাম ও সবুজ দেওয়ান সহ বিভিন্ন শাখা কমিটির নেতৃবৃন্দ ও সেচ্ছাসেবক, যুব মহিলা লীগের নেতৃবৃন্দরা।

এসময় অন্যান্যদের মাঝে আরও উপস্থিত ছিলেন মো. শহিদ মিয়া, মো জয়নাল মিয়া, মো. বিপ্লব মিয়া, মো. উজ্জ্বল মিয়া, মো. পান্না মিয়া, মো আলম, মিনা বেগম, পারভেজ, আহাদ সহ বিভিন্ন শাখা কমিটির নেতা কর্মীরা।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন