শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


স্টোকে আক্রান্ত হয়ে লেবানন প্রবাসী আব্দুর রাজ্জারের মৃত্যু



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

লেবাননের  সাঈদা  এলাকায় হঠাৎ স্টোকে আক্রান্ত হয়ে আবদুর রাজ্জাক( ৫২) নামে এক প্রবাসী বাংলাদেশীর মৃত্যু হয়েছে। তিনি একটি কোম্পানির মাধ্যমে ক্লিনারের কাজ করতেন।  শুক্রবার (১৩ নভেম্বর )  নিজ রুমে সোফায় বসা অবস্থায় তার মৃত্যু হয়।

জানা যায়, শুক্রবার আনুমানিক সকাল  ৫ টার দিকে আবদুর রাজ্জাক সোফায় বসা অবস্থায়, হঠাৎ হার্ট স্টক করে। তার অবস্থা দেখে রুমের অন্যান্য সদস্যরা মালিককে ফোন করে ঘটনা খুলে বলেন।  ঘটনা শুনে মালিক তাৎক্ষনিক অ্যাম্বুলেন্স সার্ভিসকে খবর দিলে তাকে  এটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।  সেখানে কর্তব্যরত চিকিৎসক আবদুর রাজ্জাককে মৃত্যু ঘোষণা করে। চিকিৎসক জানান, হৃদক্রিয়া বন্ধ হয়ে অনেক আগেই আবদুর রাজ্জাক মারা গিয়েছেন।

উন্নত জীবনের আশায়  বুকভরা স্বপ্ন নিয়ে আনুমানিক ছয় বছর আগে লেবাননে আসেন।  সেখানে একটি কোম্পানির মাধ্যমে ক্লিনারের কাজ করতেন আব্দুর রাজ্জাক। কিন্তু তাকে এখন ফিরতে হবে স্বপ্নগুলোকে কফিনে মুড়িয়ে।

আবদুর রাজ্জাক  এর পিতার নাম  মরহুম আতিক উল্লা।তার গ্রামের বাড়ি নোয়াখালি জেলার বেগমগঞ্জ উপজেলার গোপালপুর ইউনিয়নের তিতা হাজরা । আবদুর রাজ্জাক পরিবারে বড় ছেলে ছিলেন।

আবদুর রাজ্জাকের ভগ্নিপতি মো. গরিব উল্লাহ শিপু জানান, তিনি বিবাহিত ও তিন  সন্তানের জনক ছিলেন। তার মৃত্যুর খবর শুনে পরিবারের সদস্যরা কান্নায় ভেঙে পড়েন।

এদিকে তার অকাল মৃত্যুতে লেবাননে সহপাঠী ও স্বজনদের মধ্যে  শোকের ছায়া নেমে আসে। লেবানন প্রবাসীরা লেবাননস্থ বাংলাদেশ দূতাবাসের প্রতি   আকুল আবেদন জানিয়েছেন , সরকারী খরচে আবদুর রাজ্জাক  এর  মৃতদেহটি যেন তার শিশু সন্তানদের কাছে দেশে প্রেরণ করা হয়।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন