শনিবার, ২০ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


নেত্রকোণার সাবেক এমপি জালাল উদ্দিন তালুকদার হত্যার ৮ বছর পর তদন্ত রির্পোট প্রকাশ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

দীর্ঘ ৮ বছর পর সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা জালাল উদ্দিন তালুকদার হত্যাকান্ডের তদন্ত প্রতিবেদন প্রকাশ করেছে দুর্গাপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত । ইতিপূর্বে পুলিশ,সি আইডি,পিবিআই,ধাপে ধাপে এই হত্যা রির্পোট প্রকাশ করে কিন্ত মামলান বাদী রুয়েল তালুকদার একাধিকবার তদন্ত রির্পোটে নারাজি প্রদান করে । সর্বশেষ সিনিয়র জুডিশিয়িাল আদালত এই রির্পোট প্রদান করেছেন ।

আদালতের এই রির্পোট নিয়ে মামলার বাদী মরহুম জালাল উদ্দিন তালুকদারের পুত্র শাহ কুতুব উদ্দিন তালুকদার রুয়েল তার বাসভবনে মঙ্গলবার বিকেলে সাংবাদিকদের অবহিত করেন। তদন্ত প্রতিবেদনে জালাল তালুকদারের দ্বিতীয় স্ত্রী আয়েশা খাতুন কে দোষী স্যবাস্ত করে তদন্ত রির্পোট প্রকাশিত হয়েছে ।
এ সময় সাংবাদিক ছাড়াও তার দলীয় সমর্থকরা উপস্থিত ছিলেন ।

উল্লেখ্য, সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা জালাল উদ্দিন তালুকদার ২০১২ সালের ২৫শে সেপ্টেম্বর নিজ শয়ন কক্ষে ভোরে পিস্তলের গুলিতে নিহত হন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন