শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

বার্সেলোনায় জাতীয়তাবাদী যুবদলের নতুন কমিটি গঠন
সভাপতি ফায়সাল, সম্পাদক কাসেম



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

জাতীয়তাবাদী যুবদল বার্সেলোনার শাখার নতুন কার্যকরি কমিটি ঘোষনা করা হয়েছে। কাতালোনিয়া বিএনপির সভাপতি এবং সাধারণ সম্পাদক স্বাক্ষরিত প্যাডে পাঁচ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি তিন বছরের জন্য ঘোষনা করা হয়।

কাতালোনিয়া জাতীয়তাবাদী দলের সভাপতি শফিউল আলম শফি জাতীয় বিপ্লব ও সংহতি দিবসের অনুষ্ঠানে নবগঠিত কমিটি ঘোষণা করার পাশাপাশি আগামী ৯০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করার নির্দেশ প্রদান করেন।
নবগঠিত কমিটির সভাপতি ফয়সাল আহমদ, সাধারণ সম্পাদক ইফতেকার হোসেন কাসেম, সিনিয়র সহ সভাপতি আজমল আলী, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ রাজু হোসেন এনং সাংগঠনিক সম্পাদক মাসুদ আহমদ প্রমুখ।
নবগঠিত কমিটির নেতৃবৃন্দরা বর্তমান এ কমিটিকে বহির্বিশ্বে যুবদলের সবচেয়ে শক্তিশালী ইউনিটে পরিনত করতে সকলের সহযোগীতা কামনা করেন।

এ সময় নবগঠিত কমিটির নেতৃবৃন্দ যুবদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে কেক কেটে আনন্দ উজ্জাপন করেন।
উল্লেখ্য, এ বছরের জানুয়ারী মাসে যুবদলের পুরাতন কমিটি বিলুপ্ত করে যুবদলের নতুন কমিটি তৈরি করে দিতে নুরুল ইসলাম, শফিউল আলম শফি, আজমান আলী, হারুন রশীদ, শফিক খান, এম লায়েবুর রহমানকে দায়িত্ব প্রদান করা হয়।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন