শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বার্সেলোনায় জাতীয়তাবাদী যুবদলের নতুন কমিটি গঠন
সভাপতি ফায়সাল, সম্পাদক কাসেম



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

জাতীয়তাবাদী যুবদল বার্সেলোনার শাখার নতুন কার্যকরি কমিটি ঘোষনা করা হয়েছে। কাতালোনিয়া বিএনপির সভাপতি এবং সাধারণ সম্পাদক স্বাক্ষরিত প্যাডে পাঁচ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি তিন বছরের জন্য ঘোষনা করা হয়।

কাতালোনিয়া জাতীয়তাবাদী দলের সভাপতি শফিউল আলম শফি জাতীয় বিপ্লব ও সংহতি দিবসের অনুষ্ঠানে নবগঠিত কমিটি ঘোষণা করার পাশাপাশি আগামী ৯০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করার নির্দেশ প্রদান করেন।
নবগঠিত কমিটির সভাপতি ফয়সাল আহমদ, সাধারণ সম্পাদক ইফতেকার হোসেন কাসেম, সিনিয়র সহ সভাপতি আজমল আলী, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ রাজু হোসেন এনং সাংগঠনিক সম্পাদক মাসুদ আহমদ প্রমুখ।
নবগঠিত কমিটির নেতৃবৃন্দরা বর্তমান এ কমিটিকে বহির্বিশ্বে যুবদলের সবচেয়ে শক্তিশালী ইউনিটে পরিনত করতে সকলের সহযোগীতা কামনা করেন।

এ সময় নবগঠিত কমিটির নেতৃবৃন্দ যুবদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে কেক কেটে আনন্দ উজ্জাপন করেন।
উল্লেখ্য, এ বছরের জানুয়ারী মাসে যুবদলের পুরাতন কমিটি বিলুপ্ত করে যুবদলের নতুন কমিটি তৈরি করে দিতে নুরুল ইসলাম, শফিউল আলম শফি, আজমান আলী, হারুন রশীদ, শফিক খান, এম লায়েবুর রহমানকে দায়িত্ব প্রদান করা হয়।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন