শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


ওমরাহ অ্যাপস এ প্রায় দুই মিলিয়ন রেজিষ্ট্রেশন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

ওমরাহ এবং মসজিদ আল-হারামে নামাজ পড়ার জন্য ই’তামারনা অ্যাপস চালু হওয়ার পর থেকে এপর্যন্ত সর্বমোট তাতে রেজিষ্ট্রেশন করেছেন ১৯ লক্ষ ২১ হাজার ৩৩৫ জন। সৌদি হজ্জ ও ওমরাহ মন্ত্রণালয়ের পরিসংখ্যান অনুযায়ী এদের মধ্যে সৌদি নাগরিক হলেন ১১ লক্ষ ১০ হাজার ৬২৯ জন। আর প্রবাসী হলেন ৮ লক্ষ ৩ হাজার ৫৪২ জন। পুরুষ ১২ লক্ষ ৬৯ হাজার ৫৫২ জন এবং মহিলা ৬ লক্ষ ৫১ হাজার ৭৮৩ জন।

৬ নভেম্বর পর্যন্ত সর্বমোট পারমিট নিয়েছেন ১৮ লক্ষ ৩৫ হাজার ৩০৪ জন। তন্মধ্যে সৌদি নাগরিক হলেন ৭ লক্ষ ৭৬ হাজার ৮৫২ জন। এবং প্রবাসী ১০ লক্ষ ৫৮ হাজার ৪৫২ জন। পুরুষ ১২ লক্ষ ২৮ হাজার ৭৫৯ জন। মহিলা ৬ লক্ষ ৬ হাজার ৫৪৫ জন।

ওমরাহ পালন করেছেন ৭ লক্ষ ৮৮ হাজার ৩৮ জন। এবং মসজিদ আল-হারামে নামাজ আদায় করেছেন ৮ লক্ষ ৪৬ হাজার ৮৩৬ জন।
মদিনায় রিয়াজুল জান্নাতে নামাজ পড়েছেন ৫৩ হাজার ২৩১ জন পুরুষ এবং ২৯ হাজার ৯৬৪ জন মহিলা।

নবি কারীম সা.এর রওজামোবারকে সালাম দিয়েছেন ১ লক্ষ ৩১ হাজার ২৭৩ জন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন