বুধবার, ১০ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৬ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


কুলাউড়া থানায় একই দিনে নতুন দুই ওসি’র যোগদান



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

মৌলভীবাজারের কুলাউড়া থানায় রোববার (৮ নভেম্বর) একই দিনে নতুন দুই ওসি যোগদান করেছেন।

মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখার ওসি বিনয় ভূষণ রায় কুলাউড়া থানার ওসি পদে এবং জুড়ী থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম কুলাউড়া থানার ওসি (তদন্ত) পদে যোগদান করেছেন।

হবিগঞ্জ জেলার লাখাই থানা নিবাসী ওসি বিনয় ভূষণ রায় শিক্ষাজীবন শেষ করে ২০০৫ সালে এসআই পদে পুলিশে যোগদান করে বিভিন্ন সময়ে গোলাপগঞ্জ, ছাতক, কানাইঘাট, বড়লেখা ও জৈন্তাপুর থানায় দায়িত্ব পালন করেন। এছাড়া তিনি ইতিপুর্বে কুলাউড়া থানায় ২০১৩-১৪ সালে সেকেন্ড অফিসার ও ২০১৬-২০১৭ সালে ওসি (তদন্ত) পদে দায়িত্ব পালনের পর পদোন্নতি নিয়ে মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখার ওসি পদে যোগদান করেন। মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখার ওসি পদে ২০১৮-২০২০ সালে দায়িত্বরত অবস্থায় রোববার (৮ নভেম্বর) কুলাউড়া থানায় ওসি পদে যোগদান করেছেন। চাকুরী জীবনে তিনি চৌকস পুলিশ অফিসার হিসাবে দায়িত্বপালনে বিশেষ অবদান রাখায় বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে ২০১৮ সালে বাংলাদেশ পুলিশের আইজি ব্যাজ পদক লাভ এবং ২০১৬ সালে ও ২০১৯ সালে মৌলভীবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার হিসেবে অ্যাওয়ার্ড লাভ করেছেন।

অপরদিকে ঢাকা বিভাগের গাজীপুর জেলা নিবাসী ওসি (তদন্ত) আমিনুল ইসলাম ২০০৭ সালে জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে পদার্থ বিজ্ঞানে অনার্স মাষ্টার্স সম্পন্ন করে ২০১০ সালে এসআই পদে পুলিশে যোগদান করে ডিএমপি ও র‌্যাব হেডকোয়ার্টারে দায়িত্ব পালন করেন। পরবর্তীতে ২০১৮ সালে সিলেট রেঞ্জে বদলী হয়ে পদোন্নতি পেয়ে জুড়ী থানার ওসি (তদন্ত) পদে যোগদান করেন। ২০১৮-২০২০ সালে জুড়ী থানায় দায়িত্বরত অবস্থায় (৭ নভেম্বর) শনিবার কুলাউড়া থানায় ওসি (তদন্ত) পদে যোগদান করেছেন। চাকুরী জীবনে তিনি চৌকস পুলিশ অফিসার হিসাবে দায়িত্বপালনে বিশেষ অবদান রাখায় বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে ২০১৯ সালে মৌলভীবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার হিসেবে অ্যাওয়ার্ড লাভ করেছেন।

উভয় ওসি সুনামের সাথে তাদের দায়িত্ব পালনে সবার দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন