শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


লন্ডনে লকডাউন বিরোধী বিক্ষোভ
১০৪ জন আটক



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

 

ব্রিটেনে করোনার ভয়াবহতার আশংকা নিয়ে যখন গোটা দেশে লকডাউনকে কাযকরভাবে মেনে চলার প্রতি গুরুত্ব আরোপ বাড়ছে। ঠিক সেই সময়ে আবারও একদল নাগরিক লকডাউন বিরোধী আন্দোলনে নেমেছেন। ৫ নভেম্বর বৃহস্পতিবার  কয়েক হাজার মানুষ সেন্ট্রাল লন্ডনে লকডাউন বিরোধী বিক্ষোভ করেছেন।

মেট পুলিশ এসময় সময় কমপক্ষে ১০৪ জনকে আটক করেছে । বৃহস্পতিবার রাত ৭টায় ট্রাফালগার স্কয়ারে বিক্ষোভকারীরা জুড়ো হোন। এসময় পুলিশের একটি বিশাল গ্রুপ তাদেরকে বিক্ষোভ প্রদর্শন থেকে বিরত রাখে এবং অনেককে গ্রেফতার করে।

বিক্ষোভকারীদের ছোট্ট একটি গ্রুপ পাশ্ববর্তী  অক্সফোর্ড স্ট্রিটেও বিক্ষোভ করতে দেখা যায়।
পুলিশ বলছে, বিক্ষোভকারীরা বেআইনীভাবে রাস্তায় সমাবেশ করে এবং অন্যদের স্বাস্থ্য ঝুকির মধ্যে ফেলেছে। এ কারণেই তাদেরকে আটক করা হয়েছে। এরপর রাত ৮টায় আবারো বিক্ষোভকারীরা জড়ো হয় এবং তারা –‘ফ্রিডম এবং নো মোর লকডাউন’ ইত্যাদি বলে বলে স্লোগান দেয়।

প্রসঙ্গত গত ২৯ আগস্ট শনিবার,  লন্ডনের ট্রাফালগাল স্কয়ারে ও ম্যানচেস্টারের মিলস স্কয়ারে ১০ হাজারের বেশি মানুষ বিক্ষোভ করে ।

সেই সময় তারা অভিযোগ করেছিল , সরকার করোনা ভাইরাস নিয়ে বাণিজ্য করছে। জনগণের স্বাধীনতা খর্ব করছে।এছাড়াও তারা করোনা ভাইরাসের নামে সরকারের ‘মিথ্যার আশ্রয়’ নেয়া বন্ধ করতেও আহ্বান জানান।

আরও দেখুন:


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন