শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


ফ্রান্সে মহানবী (সা:) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে মুসলিম সাহিত্য পরিষদের মানববন্ধন অনুষ্ঠিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

৫ নভেম্বর বৃহস্পতিবার জোহর নামাজের পর বিয়ানীবাজার কলেজ রোড আল আমিন সুপার মার্কেটের সামনে বিয়ানীবাজার মুসলিম সাহিত্য পরিষদের উদ্যোগে ফ্রান্স সরকারের রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় মহানবী হজরত মুহাম্মদ মোস্তফা (সা:) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে এক বিশাল মানব বন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

আলেমে দ্বীন মাওলানা মো:কামাল হোসেন আল মাথহুরীর সভাপতিত্বে ও বিয়ানীবাজার মুসলিম সাহিত্য পরিষদের সাধারণ সম্পাদক মো. জাহিদুর রহমানের পরিচালনায় এতে বক্তব্য রাখেন সিলেট সরকারি আলিয়া মাদ্রাসার সহযোগী অধ্যাপক ও আল কুরআন এন্ড ইসলামিক ইস্টাডিজের বিভাগীয় প্রধান মাওলানা আব্দুল মোছাব্বির সাহেব, ক্লাসিক ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল মো. লবিবুর রহমান, বিয়ানীবাজার কলেজ রোড ব্যবসায়ী সমিতির আহবায়ক আলহাজ্ব নুরুদ্দিন,ঈদে মিলাদুন্নবী (সা:) উদযাপন পরিষদের সেক্রেটারি আলহাজ্ব জামিল আহমদ, মাওলানা আব্দুল কুদ্দুস,মাওলানা জাকির হোসেন, স্বদেশ সাহিত্য পরিষদের দায়িত্বশীল লুতফুল হক।

এছাড়াও উপস্থিত ছিলেন  বিয়ানীবাজারের বিভিন্ন প্রতিষ্ঠানের ছাত্র শিক্ষক ও বিভিন্ন শ্রেণী পেশার নেতৃবৃন্দ।

বক্তারা ফ্রান্স সরকারের প্রতি তীব্র নিন্দা জ্ঞাপন করে দেশবাসী সকলের প্রতি ফ্রান্সের পণ্য বর্জনে উদাত্ত আহ্বান জানান। এরই পাশাপাশি বাংলাদেশ সরকারের পক্ষ থেকে কঠোর হুশিয়ারি সহ রাষ্ট্রীয়ভাবে নিন্দা জ্ঞাপন ও বয়কটের ঘোষণা প্রদানের জন্য দাবী জানানো হয়।

শেষে ঈদে মিলাদুন্নবী (সা:) উদযাপন পরিষদের সভাপতি মাওলানা মো. কামাল হোসেন আল মাথহুরী বিভিন্ন শ্রেণী পেশা ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ আপামর জনসাধারণের উপস্থিতিতে মানববন্ধন কর্মসূচি সফল করার জন্য সকলকে ধন্যবাদ জানিয়ে ও দোয়ার মাধ্যমে সমাপ্তি করেন। (বিজ্ঞপ্তি)

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন