শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


রোমের তুসকোলানায় পিসি পয়েন্ট ক্যাফ এন্ড মানি ট্রান্সফার উদ্বোধন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

ইতালী রাজধানী রোমের তুসকোলানায় বাংলাদেশি মালিকানাধীন আইনি সহায়তার জন্য via Flavio stilicone 11. 00175 roma  এলাকায় শুভ উদ্বোধন হয়েছে  পিসি পয়েন্ট ক্যাফ এন্ড মানি ট্রান্সফার।

১লা নভেম্বর রবিবার আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে পিসি পয়েন্ট ক্যাফ এন্ড মানি ট্রান্সফার এর সত্বাধিকারী নিবাস চক্রবর্তীর পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাদেশি সহ বিভিন্ন দেশের অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

ইমিগ্রেশন সার্ভিস সহ প্রবাসীরা যে কোন দেশে নিরাপদে টাকা পাঠানোর জন্য এটি একটি নির্ভরযোগ্য প্রতিষ্ঠান হবে উল্লেখ করে আমন্ত্রিত অতিথিবৃন্দ তাদের বক্তব্যে বলেন, এই ধরনের একটি সেবা ও সহযোগিতামূলক প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করার জন্য প্রতিষ্ঠানের সত্বাধিকারী নিবাস চক্রবর্তীর ভূয়সি প্রসংসা করেন খুব আনন্দিত বলে মত প্রকাশ করেন। তারা আরো বলেন, এই ধরনের কিছু প্রতিষ্ঠান তাদের সুনাম বজায় রাখতে ব্যর্থ হয়েছে। আশা করি এটিও সেবাদানে তাদের মত ব্যর্থ হবে না।

এসময় প্রতিষ্ঠানের সত্বাধিকারী নিবাস চক্রবর্তীর বলেন, প্রতিটি মানুষ যেন সর্বোচ্চ সেবাটা এই প্রতিষ্ঠানের মাধ্যমে পায় সেদিকে লক্ষ্য রাখতে হবে । তিনি আরো বলেন, আমাদের হয়রানির দিন শেষ, যারা বিভিন্ন জনের কাছ থেকে বিভিন্ন প্রকার হয়রানির শিকার হয়েছেন, তারা আমাদের পিসি পয়েন্ট ও মানি ট্রান্সফার থেকে কাংঙ্খিত সেবা পাবেন।

আপনার যে কোনো প্রয়োজনে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন মোবাইলঃ +383510203838 , 0686677995


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন