শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


ফ্রান্সে ছুরি হামলায় ৩ জন নিহত, আহত অনেক



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

ফ্রান্সের দক্ষিণাঞ্চলীয় নিচ শহরের একটি গির্জার পাশে ছুরি দিয়ে এক ব্যক্তির হামলায় তিনজন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন আরও কয়েকজন। শহরটির মেয়র এই ছুরি হামলার ঘটনাকে সন্ত্রাসী কর্মকাণ্ড বলে অভিহিত করেছেন। পুলিশ, স্থানীয় কর্তৃপক্ষ ও দেশটির গণমাধ্যমের বরাতে এ খবর জানিয়েছে বিবিসি।

নিচ শহরের মেয়র ক্রিশ্চিয়ান এস্টোরসি বলেছেন, ছুরি হামলার ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে। ‘নটরডেম বাসিলিকার প্রাণকেন্দ্রে ওই সন্ত্রাসী হামলার সবকিছু শনাক্ত হয়েছে’ বলেও নিশ্চিত করেছেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী জেরাল্ড ডারমানিন জানিয়েছেন, পুলিশের অভিযান চলছে। সবাইকে ওই এলাকায় চলাচল থেকে বিরত থাকার অনুরোধ করেছেন তিনি। দুই জনের মৃত্যুর কথা নিশ্চিত করেছে পুলিশ।

ফ্রান্সের গণমাধ্যমগুলো জানিয়েছে, ছুরি হামলায় নিহতদের একজন নারী। তার শিরশ্ছেদ করা হয়েছে। হামলার দশ মিনিটের মাথায় সন্দেহভাজন একজনকে গ্রেফতার করা হয়েছে। তবে তার ব্যাপারে এখনও কিছু নিশ্চিত হওয়া যায়নি।

এদিকে দ্বিতীয় দফায় করোনার সংক্রমণ ঠেকাতে বৃহস্পতিবার থেকে কার্যকর হতে যাওয়া লকডাউন নিয়ে দেশটির পার্লামেন্টে প্রধানমন্ত্রী জ্যাঁ ক্যাসটেক্সের বক্তৃতা চলাকালীন হামলার খবর পেয়ে দেশটির সংসদে এক মিনিটের নীরবতা পালন করা হয়।

এ মাসের মাঝামাঝি প্যারিসে এক ব্যক্তি ছুরি হামলা চালিয়ে এক স্কুল শিক্ষককে হত্যা করে। এর পর ওই হামলা নিয়ে বিশ্বব্যাপী তুমুল আলোড়নের মধ্যেই দেশটিতে ফের এমন ছুরি হামলায় হতাহতের ঘটনা ঘটলো।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন