শনিবার, ২০ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বিজেএমসির সাবেক চেয়ারম্যান মনীর উদ্দিন আহমদের মৃত্যুতে সুলতান মনসুরের শোক



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বিজেএমসির সাবেক চেয়ারম্যান ও দুদকের সাবেক কমিশনার ও এসইসি এর সাবেক চেয়ারম্যান  এবং কুলাউড়া তথা বৃহত্তর সিলেটের কৃতি সন্তান মনির উদ্দিন আহমদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, ছাত্রলীগের সাবেক সভাপতি, ডাকসুর সাবেক ভিপি, জাতীয় সংসদ সদস্য ও জাতীয় নেতা সুলতান মুহাম্মদ মনসুর আহমদ।

এক শোক বার্তায় তিনি বলেন ৪৭ পূর্ব তৎকালীন আসাম সিলেটের বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ মাওলানা বশির উদ্দিন আহমদের সুযোগ্য সন্তান, কুলাউড়া উপজেলার বুকশিমইল ইউনিয়নের গৌঢ় করন গ্রামের জন্ম নেয়া জাতির অন্যতম শ্রেষ্ঠ সন্তান মনির উদ্দিন আহমদ আমার ব্যাক্তিগত ও রাজনৈতিক জীবনে একজন পরামর্শক এবং উপদেশক ছিলেন। তিনি তার আপন কর্মের জন্য মানুষের হৃদয়ে বেচে থাকবেন অনন্তকাল। আমি উনার আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছি।
উল্লেখ্য, মঙ্গলবার (২৭ অক্টোবর) সকাল সাড়ে ৭টায় চিকিৎসাধীন অবস্থায় তিনি সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচে) ইন্তেকাল করেন। মঙ্গললবার বাদ জোহর উত্তরাস্থ উনার বাসার সম্মুখের মসজিদে জানাযার নামাজ শেষে তাকে বনানীস্থ সেনা কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি ৩ পুত্র (২ ছেলে ডাক্তার ও ১ ছেলে সেনা কর্মকর্তা) ও অসংখ্য আত্বীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন