শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


ফ্রান্সে আবারও লকডাউন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

দ্বিতীয় বারের মতো লকডাউনের ঘোষণা দিয়েছেন ফ্রান্সের প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোন।
দেশটিতে নতুন করে  ব্যাপকহারে করোনাভাইরাসে আক্রান্ত ও মৃত্যুর কারণে  ২৮ অক্টোবর বুধবার টেলিভিশনে জাতির উদ্দেশ্যে দেয়া ভাষণে তিনি এ ঘোষণা দেন।

এবারের লকডাউন  ৩০ অক্টোবর-শুক্রবার থেকে শুরু হয়ে চলবে-১লা ডিসেম্বর পর্যন্ত। এর মধ্যে দৈনিক নতুন আক্রান্তের সংখ্যা ৫ হাজারের নিচে নামলে লকডাউন শিথিল করা হবে বলে উল্লেখ করেন তিনি।

প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোন বলেন, প্রতিদিন যে হারে দেশের মানুষ করোনাভাইরাসে আক্রান্ত হচ্ছে তাতে প্রথম বারের চেয়ে পরিস্থিতি আরও মারাত্মক হবে। সেকারণে সব অঞ্চলের মানুষকে সর্বোচ্চ সতর্কতায় থাকার আহবান জানান তিনি।
তিনি বলেন, শিক্ষাপ্রতিষ্ঠান ও উপাসনালয় লকডাউনের আওতামুক্ত থাকবে। গ্রোসারী, নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দোকান ও ফার্মেসি খোলা থাকবে।

শুধুমাত্র টেকওয়ের জন্য খোলা থাকবে রেস্টুরেন্ট। এছাড়া জরুরী কাজে এ্যাটেস্টেশন সঙ্গে নিয়ে বের হওয়া যাবে বলে ভাষণে উল্লেখ করেন তিনি।

 

 

 

 

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন