শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


লিসবনে রাষ্ট্রপতি পুত্র সাংসদ তৌফিক এর জন্মদিন উদযাপন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ এর রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদের সুযোগ্য উত্তরসূরি কিশোরগঞ্জ-৪ আসনের  তিনবারের নির্বাচিত সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক এর জন্মদিন উপলক্ষে ২৭ অক্টোবর মঙ্গলবার সন্ধ্যায় পর্তুগালের লিসবনস্থ  সুন্দরবন ট্যুরিজম অফিসে করোনা সময়ের স্বাস্থ্য বিধি মেনে  সীমিত  পরিসরে এক জন্মদিন উৎসব পালন করা হয়।

কিশোরগঞ্জ এর হাওর অধ্যুষিত উপজেলা অষ্টগ্রাম এর সন্তান পর্তুগাল প্রবাসী, সাবেক ছাত্রলীগ নেতা ও পর্তুগাল আওয়ামীলীগ নেতা তানভীর আলম জনি’র উদ্যোগে ও সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পর্তুগাল আওয়ামীলীগ, ছাত্রলীগ ও কমিউনিটির বিশিষ্ট ব্যাক্তিবর্গ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে পর্তুগাল আওয়ামীলীগ এর সভাপতি জহিরুল আলম জসিম তাঁর  বক্তব্যে  সম্প্রতি হাওরে চলমান উন্নয়ন কর্মকান্ডের প্রশংসা করে মহামান্য রাষ্ট্রপতি’র ন্যায় সাংসদ তৌফিক হাওরবাসীর আস্থা অর্জন করতে সক্ষম হয়েছেন বলে উল্লেখ করেছেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পর্তুগাল আওয়ামীলীগের সহ-সভাপতি ও বিশিষ্ট ব্যাবসায়ী মিজানূর রহমান মাসুদ, পর্তুগাল আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক জামাল ফকির, দপ্তর সম্পাদক জাকির হোসেন, শ্রম বিষয়ক সম্পাদক মো: শফিউল আলম।

উপস্থিত ছিলেন পর্তুগাল ইমিগ্রেশন অফিসার মো. মঈন উদ্দিন আহমেদ, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোহিন উদ্দিন, সাংবাদিক মো. রাসেল আহাম্মেদ, ব্যবসায়ী আব্দুল ওয়াহিদ পারভেজ, আহসান উল্লাহ সরকার, মো. সুমন, আব্দুল্লাহ আল মামুন, মো. উজ্জ্বল ও ছাত্রলীগ নেতা শাহজালাল সহ বিশিষ্ট ব্যাক্তিবর্গ।

তানভীর আলম জনি তার বক্তৃতায় মহামান্য রাষ্ট্রপতি, রাষ্ট্রপতিপুত্র সাংসদ তৌফিক ও তাদের পরিবারের সকলের দীর্ঘায়ুর জন্য সবার কাছে দোয়া প্রত্যাশা করেছেন যেন বরাবরের ন্যায় তাঁরা হাওরের সাধারণ মানুষ ও দেশের কল্যাণে কাজ করে যেতে পারেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন