বুধবার, ৮ ফেব্রুয়ারী ২০২৩ খ্রীষ্টাব্দ | ২৬ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
বেশ্যাবিদদের ‘এলিট সিস্টেম’!  » «   কিং চার্লস ও কুইন কনসোর্ট বাংলা টাউন আসছেন  » «   অসুস্থ চারখাই ইউপি চেয়ারম্যান হোসেন মুরাদ চৌধুরীর আশু সুস্থতা কামনায় লন্ডনে দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   আলীনগর ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে‘র আত্নপ্রকাশ  » «   অমর একুশে বইমেলার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   তরুণদের উচ্চশিক্ষায় সহায়তা: মেয়র লুৎফুর রহমান এবার চালু করলেন ইউনির্ভাসিটি বার্সারি স্কিম  » «   ‘টি আলী স্যার’কে নিয়ে হবিগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ে গানের চিত্রায়ণ  » «   বিবিসিজিএইচ এর বিয়ানীবাজারের মোল্লাপুর-এ বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান  » «   কবিকণ্ঠের সুবর্ণরেখায় শিক্ষাব্রতী শীর্ষক সুহৃদ আড্ডায় বক্তারা- অগণন প্রাণে আলো জ্বেলেছেন মো. শওকত আলী  » «   স্পেন-বাংলাদেশ প্রাতিষ্ঠানিক সম্পর্কের পরিধি বিস্তৃত হচ্ছে  » «   টি আলী স্যারকে নিয়ে লেখা আব্দুল গাফফার চৌধুরী’র গানে সুর দিলেন মকসুদ জামিল মিন্টু  » «   লন্ডনে প্রকাশক ও গবেষক মোহাম্মদ নওয়াব আলীর সাথে মতবিনিময় ও ‘বাসিয়ার বই আলোচনা‘র  মোড়ক উন্মোচন  » «   ঢাকা এন আর বি ক্লাবে – ‘বাঙালীর বিয়েতে বাংলাদেশের পোশাক’ ক্যাম্পেইনের নেটওয়ার্কিং মিটিং  » «   প্রধানমন্ত্রীর সাথে ঢাবি অ্যালামনাই ইন দ্য ইউকে’র সভাপতির সাক্ষাৎ  » «   লন্ডনে গোলাপগঞ্জের কমিউনিটি নেতৃবৃন্দের সাথে সরওয়ার হোসেনের মতবিনিময়  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

লিসবনে রাষ্ট্রপতি পুত্র সাংসদ তৌফিক এর জন্মদিন উদযাপন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ এর রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদের সুযোগ্য উত্তরসূরি কিশোরগঞ্জ-৪ আসনের  তিনবারের নির্বাচিত সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক এর জন্মদিন উপলক্ষে ২৭ অক্টোবর মঙ্গলবার সন্ধ্যায় পর্তুগালের লিসবনস্থ  সুন্দরবন ট্যুরিজম অফিসে করোনা সময়ের স্বাস্থ্য বিধি মেনে  সীমিত  পরিসরে এক জন্মদিন উৎসব পালন করা হয়।

কিশোরগঞ্জ এর হাওর অধ্যুষিত উপজেলা অষ্টগ্রাম এর সন্তান পর্তুগাল প্রবাসী, সাবেক ছাত্রলীগ নেতা ও পর্তুগাল আওয়ামীলীগ নেতা তানভীর আলম জনি’র উদ্যোগে ও সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পর্তুগাল আওয়ামীলীগ, ছাত্রলীগ ও কমিউনিটির বিশিষ্ট ব্যাক্তিবর্গ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে পর্তুগাল আওয়ামীলীগ এর সভাপতি জহিরুল আলম জসিম তাঁর  বক্তব্যে  সম্প্রতি হাওরে চলমান উন্নয়ন কর্মকান্ডের প্রশংসা করে মহামান্য রাষ্ট্রপতি’র ন্যায় সাংসদ তৌফিক হাওরবাসীর আস্থা অর্জন করতে সক্ষম হয়েছেন বলে উল্লেখ করেছেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পর্তুগাল আওয়ামীলীগের সহ-সভাপতি ও বিশিষ্ট ব্যাবসায়ী মিজানূর রহমান মাসুদ, পর্তুগাল আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক জামাল ফকির, দপ্তর সম্পাদক জাকির হোসেন, শ্রম বিষয়ক সম্পাদক মো: শফিউল আলম।

উপস্থিত ছিলেন পর্তুগাল ইমিগ্রেশন অফিসার মো. মঈন উদ্দিন আহমেদ, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোহিন উদ্দিন, সাংবাদিক মো. রাসেল আহাম্মেদ, ব্যবসায়ী আব্দুল ওয়াহিদ পারভেজ, আহসান উল্লাহ সরকার, মো. সুমন, আব্দুল্লাহ আল মামুন, মো. উজ্জ্বল ও ছাত্রলীগ নেতা শাহজালাল সহ বিশিষ্ট ব্যাক্তিবর্গ।

তানভীর আলম জনি তার বক্তৃতায় মহামান্য রাষ্ট্রপতি, রাষ্ট্রপতিপুত্র সাংসদ তৌফিক ও তাদের পরিবারের সকলের দীর্ঘায়ুর জন্য সবার কাছে দোয়া প্রত্যাশা করেছেন যেন বরাবরের ন্যায় তাঁরা হাওরের সাধারণ মানুষ ও দেশের কল্যাণে কাজ করে যেতে পারেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন