শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


ভালো কাজের জন্য মোহাম্মদ ইয়াছিনকে সম্মাননা দিলেন কাতারে বাংলাদেশের রাষ্ট্রদূত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

কাতারে বাংলাদেশের রাষ্ট্রদূত মো: জসীম উদ্দিন ২৬ অক্টোবর সোমবার  সকালে বাংলাদেশ দূতাবাসে মোহাম্মদ ইয়াছিনকে তাঁর দৃষ্টান্তমূলক ভালো কাজের জন্য দূতাবাসের পক্ষ থেকে ক্রেস্ট প্রদান করে সম্মান জানান।
সম্প্রতি, বাংলাদেশী নাগরিক মোহাম্মদ ইয়াছিন কাতারের রাস্তায় অসহায় একজন ব্যক্তিকে রাস্তা পারাপারে সহায়তা করে কাতারের সর্বমহলে প্রশংসিত হন। হুইল চেয়ারে বসা ভদ্রলোক যখন ব্যস্ত রাস্তা পার হতে পারছিলেন না তখন মোহাম্মদ ইয়াছিন তাঁর বাইক থামিয়ে নিজে হুইল চেয়ার ঠেলে অসহায় ব্যক্তিটিকে নিরাপদে রাস্তা পার করে দেন। এই দৃশ্যটি এক পথচারী  তাঁর ক্যামেরায় ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করলে বিষয়টি ভাইরাল হয়ে যায়। কাতার কর্তৃপক্ষ মোহাম্মদ ইয়াছিনকে তাঁর কর্তব্যপরায়ণতা ও মানবিকতাবোধের জন্য পুরস্কৃত করে।
রাষ্ট্রদূতের সাথে সাক্ষাৎকালে মোহাম্মদ ইয়াসিন জানান, মানুষ হিসেবে দায়িত্ব বোধের জায়গা থেকে তিনি অসহায় লোকটিকে সহায়তা করেছেন; তিনি কোন পুরস্কার বা স্বীকৃতির আশায় এ কাজটি করেননি। তিনি আরো জানান, পারিবারিক পরিমন্ডলে বাবা-মার কাছ থেকেই তিনি এ শিক্ষা পেয়েছেন।
রাষ্ট্রদূত মো: জসীম উদ্দিন, মোহাম্মদ ইয়াছিনের দৃষ্টান্ত অনুসরণ করে ভালো কাজের মাধ্যমে কাতারে বাংলাদেশের ইতিবাচক ভাবমূর্তি তুলে ধরার জন্য প্রবাসী বাংলাদেশীদের উদাত্ত আহবান জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন