শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


ফ্রা‌ন্সের ১০০ এর বে‌শি সাইড হ্যাক
বাংলা‌দেশ সি‌ভি‌লিয়ান ফোর্স ও রয়েল বে‌টে‌লিয়া‌র বি‌ডি স‌মন্ধিত আক্রমণ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

মহানবী হযরত মুহাম্মদ (সা.) এর ব্যঙ্গচিত্র প্রকাশ করায় বিশ্বজুড়ে ব্যাপক সমালোচনার মুখে পড়েছে ফ্রান্স। সমালোচনা ছাড়াও দেশটির পণ্য বয়কটের হিড়িক পড়েছে। একই সঙ্গে ফ্রান্সের ইন্টারনেট অঙ্গনে সাইবার হামলাও চালাচ্ছে বাংলাদেশী নামকরা গ্রুপ ভিত্তিক বিভিন্ন হ্যাকাররা। দেশ এবং প্রবাসে থাকা হ্যাকাররা এইসকল হামলায় অংশগ্রহণ করছেন।

তারই ধারাবাহিতায় Bangladesh Civilian Force এবং Royal Battler BD  এর যৌথ আক্রমণ এ ফ্রান্সের ১০০টির ও বেশি ওয়েব সাইট দখল করেছে হ্যাকার গ্রুপ।

হ্যাস ট্যাগ (#Op_France #boycotts_france  #BCF & #RBBD) দিয়ে তাদের কাজের জানান দিচ্ছে হ্যাকার গ্রুপ গুলো।

ক্রমাগত আক্রমণে বাধ্য হয়ে দেশটি জরুরি ‘সাইবার সিকিউরিটি অ্যালার্ট’ জারি করেছে। এছাড়া আরও বড় ধরণের সাইবার হামলার ঘোষণা দিয়েছে Bangladesh Civilian Force এবং Royal Battler BD।  তাদের অফিসিয়াল ফেইসবুকে পেজে এ কাজের জানান এবং ঘোষণা দিতে দেখা গিয়েছে।

বাংলা‌দেশ সি‌ভি‌লিয়ান ফো‌র্সের সিইও আ‌দিল হাসান ব‌লেন, এ কার্যক্রম চা‌লি‌য়ে যে‌তে আমাদের প্রায় ৫০ জন সাইবার দক্ষ নিরলস কাজ ক‌রে যা‌চ্ছে ও অব্যহত থাক‌বে ইনশাআল্লাহ।

‌সি‌ভি‌লিয়ান ফো‌র্সের সি‌নিয়র এডমিন এহ্সানুল হক ফয়সল বলেন, দা‌য়িত্ব নিন যা‌দের বাসায় ক‌ম্পিউটার ও ইন্টারনেট আ‌ছে আমা‌দের সা‌থে যোগা‌যোগ করুন। এ কা‌জে অংশগ্রহন কর‌তে আমরা আপনা‌দের স‌র্বোচ্চ সহ‌যো‌গিতা করব।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন